শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ইউপি চেয়ারম্যান থেকে এমপি হতে চান তারা

ইউপি চেয়ারম্যান থেকে এমপি হতে চান তারা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
জয়পুরহাট-১ ও ২ আসনে সর্বমোট ২০ জন প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। শুক্র, শনি, রোব এবং সোমবার দলের সভাপতির ধানমন্ডির কার্যালয় থেকে এসব মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা।
এর মধ্যে জয়পুরহাট-১ আসন থেকে দুইজন ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তারা হলেন- সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দোগাছী ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও আয়মারসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম বেনু।
জানা যায়, সীমান্তঘেঁষা জয়পুরহাট জেলা পাঁচটি উপজেলা নিয়ে গঠিত। এর মধ্যে জয়পুরহাট সদর ও পাঁচবিবি এই দুই উপজেলার ১৭টি ইউনিয়ন এবং দুটি পৌরসভা নিয়ে জয়পুরহাট-১ আসন গঠিত।
দুইজন ইউপি চেয়ারম্যান ছাড়াও এই আসন থেকে ১৩ জন আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেছেন। তারা হলেন- বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি সামছুল আলম দুদু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ খাজা শামছুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোলায়মান আলী, যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজা মন্ডল রিনা, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নৃপেন্দনাথ মন্ডল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোমিন আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, পাঁচবিবি পৌরসভার মেয়র ও পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তফিজুর রহমান মোস্তাক, জেলা আওয়ামী লীগের সদস্য তৌফিদুল ইসলাম বুলবুল, জেলা কৃষক লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আব্দুল ওয়াহেদ উজ্জ্বল ও পাঁচবিবি মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মাসুদা আক্তার ঝর্না।
পাশাপাশি জয়পুরহাট-২ (কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর) আসন থেকে পাঁচজন আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেছেন। তারা হলেন- বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোলায়মান আলী, কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক তাজমহল হীরক, কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌরসভা মেয়র তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল ও ক্ষেতলাল উপজেলার সাবেক চেয়ারম্যান তাইফুল তালুকদার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com