বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে ল্যাম্পপোস্টের উদ্বোধন

দক্ষিণ সুনামগঞ্জে ল্যাম্পপোস্টের উদ্বোধন

স্টাফ রিপোর্টার ::দক্ষিণ সুনামগঞ্জে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নানের সরকারী বরাদ্দকৃত সৌর বিদ্যুৎ দ্বারা ল্যাম্পপোস্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের স্থানীয় ডুংরিয়া বাজার শাপলা চত্বরে এই সৌর বিদ্যুৎ দ্বারা ল্যাম্পপোস্টের শুভ উদ্বোধন করা হয়।

ল্যাম্পপোস্ট উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ডুংরিয়া উত্তরণ ক্লাবের সভাপতি মনিরুজ্জামান সুজন, তিনি বলেন, শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ, এই স্লোগানটি পরিপূর্ণ রুপ লাভ করেছে। এখন সারাদেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ ছড়িয়ে পড়েছে। ঘরবাড়ীর পাশাপাশি হাটবাজার -গ্রাম্য রাস্থাঘাটকে আলোকিত করতে সরকার স্থাপন করছে ল্যাম্পপোস্ট। বিশেষ করে আমাদের মান্নান মহোদয়ের প্রচেষ্টায় দক্ষিণ সুনামগঞ্জের প্রতিটি জায়গায় স্থাপন করা হচ্ছে এই ল্যাম্পপোস্ট। তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগ সরকারের সাথে থাকতে হবে, নৌকার সাথে থাকতে হবে, এম এ মান্নানের সাথে থাকতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ গ্রীন হাউজিং এন্ড এনার্জি লিমিটেডের ডি এম তানভীরুল ইসলাম, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফয়জুল হক, উপজেলা খেলাফত মজলিসের সহ-সভাপতি মাও: আব্দুল ওয়াদুদ হোসাইনী, জয়কলস ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আনোয়ার হোসেন,উপজেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ডুংরিয়া উত্তরণ ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত,ব্যবসায়ী আমিনুল হক,নুরুজ্জামান,জাকারিয়া, শুয়েব,দিলওয়ার হোসেন সহপ্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com