শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মাশরাফিদের জিম্বাবুয়ে মিশন শুরু

মাশরাফিদের জিম্বাবুয়ে মিশন শুরু

স্পোর্টস ডেস্ক::
দুবাইয়ের প্রচন্ড গরমে সপ্তাহদুয়েক সময় নিয়ে এশিয়া কাপ খেলে আসার পরে বাংলাদেশ ক্রিকেট দলের সামনে বিশ্রামের সময় ছিলো মোটে ১৭-১৮ দিন। এর মধ্যে আবার ন্যাশনাল ক্রিকেট লিগ চলতে থাকায় সেখানেও অংশ নিয়েছেন জাতীয় দলের অনেক ক্রিকেটার। ফলে টানা খেলার মধ্যে রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা।
আর এবার আনুষ্ঠানিকভাবে শুরু হলো আসন্ন জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি। আগেই জানা গিয়েছিল সোমবার (১৫ই অক্টোবর) থেকে নিজেদের ঝালিয়ে নেয়ার মিশনে নামবেন মাশরাফি-মাহমুদউল্লাহরা। সে মোতাবেক আজ সকাল সাড়ে নয়টা থেকেই খেলোয়াড়দের পদচারণায় মুখরিত মিরপুরের শেরে বাংলার ক্রিকেট স্টেডিয়াম।
সূচী মোতাবেক সকাল সাড়ে নয়টা থেকে মিরপুর মূল স্টেডিয়ামের পাশাপাশি ইনডোর আউটার এবং ইনডোরে স্কিল অনুশীলন করেছেন স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। যা চলেছে বেলা ১২টা ৩০ মিনিট পর্যন্ত। পরে ঘণ্টাখানেকের বিরতি দিয়ে ১টা ৩০ মিনিট থেকে শুরু হয়েছে জিম সেশন। যা চলবে দুপুর ৩টা ৩০ মিনিট পর্যন্ত।
বাংলাদেশ দল আজ নিজেদের অনুশীলন শুরু করলেও জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশে আসবে আগামীকাল (মঙ্গলবার)। দুই দিন অনুশীলন করে ১৯ তারিখ বিকেএসপি হবে একটি একদিনের প্রস্তুতি ম্যাচ। ২১ তারিখ মিরপুরে হবে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। পরে চট্টগ্রাম ২৪ ও ২৬ তারিখে হবে সিরিজের পরবর্তী দুই ওয়ানডে।
জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে বাংলাদেশ স্কোয়াড
মাশরাফি বিন মর্তুজা, লিটন কুমার দাস, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি, মোহাম্মদ সাঈফউদ্দিন ও ফজলে মাহমুদ রাব্বি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com