শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পায়ে লেপ্টে থাকা টয়লেট টিস্যু নিয়ে বিমানে উঠলেন- ট্রাম্প

পায়ে লেপ্টে থাকা টয়লেট টিস্যু নিয়ে বিমানে উঠলেন- ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক 
পায়ে লেগে থাকা টয়লেট টিস্যুর কারণে হাসির পাত্র হলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার মনোনীত সুপ্রিম কোর্টের আইনজীবী কাভানার বিষয়ে কথা বলার উদ্দেশে বিমানে ওঠার সময় তার জুতায় ওই টিস্যু দেখা যায়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে হৈচৈ। ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল এর প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
প্রতিবেদনে বলা হয়, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বিমানে ওঠার সময় তার বাম পায়ে লেগে ছিলো একটা টয়লেট টিস্যু। তিনি ধীর পায়ে উপরে উঠতে থাকলে সেটি তার জুতায় লেগে থাকে। একেবারে শেষ মুহূর্তে যখন তিনি বিমানের দরজা পর্যন্ত পোঁছান তখন তার জুতা থেকে টিস্যুটি খুলে যায়।
এ ঘটনা একজন প্রেসিডেন্টের জন্য বেশ বিব্রতকর বলে মন্তব্য করেছেন অনেকে। উদ্ভট এ ঘটনার দৃশ্য টুইটারসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া একটি ভিডিও ক্লিপ খুব দ্রুতই ১৮ লাখ মানুষের দৃষ্টিগোচর হয়। এরপর অনেকেই প্রেসিডেন্ট ট্রাম্পকে হাসির পাত্র বানিয়ে টুইটারে বিভিন্ন মন্তব্য করা শুরু করেন।
ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, ট্রাম্পের ছবিযুক্ত টয়লেট টিস্যু হাতে এক ছোট্ট শিশু খেলা করছে। তাকে যখন জিজ্ঞাসা করা হয় এটা কি, তখন সে উত্তর দেয় এটা হলো ডোনাল্ড ট্রাম্প টয়লেট টিস্যু। কেনো তার কাছে এ টয়লেট টিস্যু সে ব্যাপারেও বিস্তারিত বলে সে। এছাড়াও অনেক মানুষ টুইটারে দিনব্যাপী নানারকম ব্যঙ্গাত্মক মন্তব্য করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com