বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
হাসপাতাল থেকে ছাড়া পেলেন আ.লীগ নেতা ব্যারিস্টার এম এ লতিফ

হাসপাতাল থেকে ছাড়া পেলেন আ.লীগ নেতা ব্যারিস্টার এম এ লতিফ

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি ব্যারিস্টার এম এ লতিফ কিডনী রোগে আক্রান্ত গুরুতর অসুস্থ হয়ে প্রায় তের দিন হাসপাতালের বেডে চিকিৎসাধীন ছিলেন। প্রায় ১৩ দিনের চিকিৎসা শেষে ছাড়পত্র দিয়েছে আল হারামাইন হাসপাতাল কর্তৃপক্ষ। তিনি আগামীকাল সোমবার (১ অক্টোবর) চিকিৎসা শেষে বাড়ি ফিরতে পারবেন বলে জানিয়েছে আল হারামাইন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। তাঁরা জানিয়েছেন বর্তমানে এম এ লতিফ অনেকটাই সুস্থ আছেন।

এদিকে- রবিবার বিকেলে আওয়ামী লীগের এ প্রবীণ নেতাকে দেখতে যান জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহ আবু ঈমানী সহ স্থানীয় আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ হচ্ছেন – আশারকান্দি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আলাউদ্দিন আহমদ, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও আশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মহিবুর রহমান রাসেল, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. মুন্না মিয়া, আশারকান্দি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য কামাল হোসেন, শহিদুল ইসলাম, আব্দুল হক, আশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সুজন মিয়া, সিনিয়র সহ-সভাপতি সায়েম কবিরী, যুগ্ম-সাধারন সম্পাদক জোবায়ের আহমদ প্রমুখ।

এরআগে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে অসুস্থ এ প্রবীণ আওয়ামী লীগ নেতাকে দেখতে যান অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান।

এসময় প্রতিমন্ত্রী অসুস্থ আওয়ামী লীগ নেতা লতিফের চিকিৎসার খোঁজ খবর নেন এবং আরোগ্য কামনা করেন।

এসময় প্রতিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আবু ঈমানী, জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রাজু চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও আশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মহিবুর রহমান রাসেল ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জুবায়ের আহমেদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com