শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সন্ত্রাসের সবচেয়ে বড় পৃষ্ঠপোষক সৌদি

সন্ত্রাসের সবচেয়ে বড় পৃষ্ঠপোষক সৌদি

আন্তর্জাতিক ডেস্ক 
সারাবিশ্বে বিশেষ করে মধ্যপ্রাচ্যে ছড়িয়ে পড়া সন্ত্রাসবাদের নিঃসন্দেহে সবচেয়ে বড় সমর্থক সৌদি আরব বলে অভিযোগ তুলেছে ইরান। সৌদি পররাষ্ট্রমন্ত্রী আদেল আল-জুবায়েরের ইরানের বিরুদ্ধে সন্ত্রাসবাদে সমর্থন দেয়ার অভিযোগ প্রত্যাখ্যান করে তেহরান সৌদি আরবের ওপর পাল্টা এ অভিযোগ তুলেছে। খবর পার্স টুডে।
ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র বাহরাম কাসেমি শনিবার তেহরানে বলেন, ‘গোটা বিশ্বে বিশেষ করে মধ্যপ্রাচ্যে ছড়িয়ে পড়ার সন্ত্রাসবাদের মূলে রয়েছে সৌদি আরবের উগ্রপন্থী চিন্তা এবং মতাদর্শ। রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় এই মতাদর্শ ও সন্ত্রাসবাদ বিশ্বব্যাপী ছড়িয়ে দিচ্ছে সৌদি সরকার।’
সৌদি পররাষ্ট্রমন্ত্রী আদেল আল-জুবায়ের জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩ তম বার্ষিক অধিবেশনে বলেন, সন্ত্রাসবাদে সমর্থন এবং মধ্যপ্রাচ্যে অস্থিতিশীলতা ছড়িয়ে দিতে কাজ করছে ইরান। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ইরানের বিরুদ্ধে যে কঠোর অবস্থান নিয়েছে তার প্রতি রিয়াদের সমর্থন রয়েছে বলেও জানান তিনি।
এ বক্তব্যের প্রতিক্রিয়ায় ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র বলেন, ট্রাম্প ইরানের পরমাণু চুক্তি থেকে বেরিয়ে গিয়ে আন্তর্জাতিক আইন লঙ্ঘনের পাশাপাশি গোটা বিশ্বের বিরুদ্ধে দাঁড়িয়েছেন। তার এই অন্যায় আচরণের প্রতি সৌদি আরবের সমর্থন থাকবে এটাই স্বাভাবিক। তেহরান এতে মোটেও অবাক হয়নি।
তিনি আরে বলেন, সৌদি আরব, ইসরাইল, যুক্তরাষ্ট্র ও সংযুক্ত আরব আমিরাত মিলে মধ্যপ্রাচ্যসহ গোটা বিশ্বকে অস্থিতিশীল করতে শত শত কোটি ডলার খরচ করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com