শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ইজিবাইক না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

ইজিবাইক না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
যশোরের বেনাপোল পোর্ট থানার ঘিবা গ্রামে সীমা খাতুন (২০) নামে এক গৃহবধূকে যৌতুকের টাকার জন্য শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি ঘিবা গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী ও একই থানার পুটখালী গ্রামের সদর আলীর মেয়ে।
মেয়ের বাবার অভিযোগ যৌতুকের টাকার জন্য তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এদিকে স্বামীর দাবি, সাংসারিক বিরোধের জের ধরে তার স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
নিহতের ভাই কাজিম উদ্দিন বলেন, বছর খানেক আগে তার বোনের বিয়ে হয় বেনাপোলের ঘিবা গ্রামের জাহাঙ্গীর হোসেনের সঙ্গে। বিয়ের পর থেকে জামাইয়ের দাবি মোতাবেক কয়েকদফায় টাকা দেয়া হয়। মাসখানেক আগে জামাই একটি ইজিবাইক কিনে দিতে চাপ দেন। এতে অপরাগতা প্রকাশ করলে তার বোনকে কয়েকদফা মারপিট করা হয়। বৃহস্পতিবার রাতে তার বোনকে মারপিটের পর শ্বাসরোধে হত্যা করা হয়। এরপর তাকে ঘরের আড়ায় ঝুলিয়ে রাখে বোনের শ্বশুরবাড়ির লোকজন। শুক্রবার সকালে জাহাঙ্গীর গ্রামে প্রচার করে তার স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
তিনি আরও বলেন, সীমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেনি। স্বামীর বাড়ির লোকজন তাকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখেছে।
খবর পেয়ে আমরা ওই বাড়ি গিয়ে বোনের শরীরের বিভিন্ন স্থানে মারধরের চিহ্ন দেখতে পেয়েছি।
পুলিশ শুক্রবার দুপুরে মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।
বেনাপোল পোর্ট থানার এসআই শরীফ হাবিবুর রহমান জানানন, মৃত্যুতে রহস্য আছে। মৃতের পরিবার হত্যার জোর অভিযোগ তুলেছে। মৃতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। হত্যার সত্যতা মিললে এটি নিয়মিত মামলা হিসেবে গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com