রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বড়খাল বহুমুখী স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন

বড়খাল বহুমুখী স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন

এম এ মোতালিব ভুঁইয়া :: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে দোয়ারাবাজার উপজেলার ঐতিয্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বড়খাল বহুমুখী স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সদস্য নির্বাচন সম্পন্ন হয়েছে। শান্তিপূর্ন নির্বাচনে স্কুল শাখায় সাবেক মেম্বার জালাল উদ্দিন আহমেদ ও উস্তার আলী নির্বাচিত হয়েছে। কলেজ শাখায় আলাউদ্দিন মেম্বার,ও মানিক মিয়া নির্বাচিত হয়েছে। সংরক্ষিত মহিলা আসনে মিনারা আক্তার বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এক টানা ভোট গ্রহন চলে।

বড়খাল বহুমুখী স্কুল এন্ড কলেজ শাখায় অবিভাবক পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করে। এই নির্বাচনে আলাউদ্দিন মেম্বার ১৬২ ভোট ও মানিক মিয়া ১৫২ ভোট পেয়ে অবিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন। স্কুল শাখায় অবিভাবক সদস্য পদে ৪ জন প্রার্থী প্রতীদন্ধীতা করেন। এর মধ্যে সাবেক মেম্বার জালাল উদ্দিন আহমেদ ২৬৬ ভোট ও উস্তার আলী ২৬৫ ভোট পেয়ে অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত মহিলা আসনে মিনারা আক্তার বিনাপতিদন্দিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়া দাতা সদস্য হিসাবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন মাওলানা আব্দুল মতিন।

এই নির্বাচনে কলেজ শাখায় ৫০৩ জন ভোটারের মধ্যে ৩০৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রযোগ করেন। এর মধ্যে বাতিল হয়েছে ৫৪ভোট। স্কুল শাখায় ১০৯৫ জন ভোটারের মধ্যে ৬৩২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে বাতিল হয়েছে ১০৪ ভোট।

পরাজিত প্রার্থীর মধ্যে কলেজ শাখায় ছিদ্দিক মিয়া পেয়েছেন ৯৩ভোট ও স্কুল শাখায় রায়হানুল ইসলাম রবিন মেম্বার ১৯৩ ভোট,সাজেদুর রহমান ৮২ ভোট পেয়েছেন।

আইনশৃঙ্খলার দায়িত্বে ছিলেন দোয়ারাবাজার থানার এএসআই হারুন অর রশিদ ও জামাল মিয়া নির্বাচনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার ছিলেন মেহের উল্ল্যাহ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com