রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনাগঞ্জ উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান সদরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়

দক্ষিণ সুনাগঞ্জ উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান সদরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়

স্টাফ রিপোর্টার ::

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনাগঞ্জ উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান সদরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়-শ্রেষ্ঠ শিক্ষক সমর চক্রবর্তী ও রাবেয়া আক্তার রুবি নির্বাচিত হয়েছেন

অফিস সুত্রে জানা যায় দক্ষিণ সুনাগঞ্জ উপজেলার সদরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্টান নির্বাচিত হয়েছে, পাশা-পাশি একই প্রতিষ্ঠানের সহকারী শিক্ষিকা মোছাঃ রাবেয়া আক্তার রুবি (২০১৮ ইং )শ্রেষ্ঠ শিক্ষিকা হিসাবে উপজেলা পর্যায়ে নির্বাচিত হয়েছেন। শ্রেষ্ঠ শিক্ষক হিসাবে উপজেলার উজানীগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর চক্রবর্তী নির্বাচিত হয়েছেন। উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠকাপ শিক্ষক হিসাবে নির্বাচিত হয়েছেন হলদারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সত্যেন্দ্র তরপদার, শ্রেষ্ঠ সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন পিঠাপশি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সভাপতি মোঃ মসকু মিয়া, শ্রেষ্ঠ কাপ শিশু হিসাবে নির্বাচিত হয়েছে আব্দুল মজিদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সাম্য মজুমদার শুভ।

সদরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রুমা চক্রবর্তী বলেন, আমার প্রতিষ্ঠান উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে শুনে খুবই আনন্দিত, তবে আমাদের এই শ্রেষ্ঠত্বের অর্জন যেন ধরে রেখে এলাকাবাসীকে নিয়ে আরও এগিয়ে যেতে পারি সে জন্য সকলের কাছে দোয়া পার্থী।

উপজেলা শিক্ষা অফিসার মোঃ বজলুর রহমান এ প্রতিবেদকে বলেন শিক্ষার মান উন্নয়নে শিক্ষক/ শিক্ষিকারা অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন, তবে তাদের এই ধারাবাহিকতা যেন সবসময় অব্যহত থাকে প্রত্যাশা করি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com