বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে -ইমরান আহমদ এমপি

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে -ইমরান আহমদ এমপি

জৈন্তাপুর প্রতিনিধি:: জাতীয় সংসদ সদস্য ইমরান আহমদ এমপি বলেছেল, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে যুগান্তকারী উদ্যেগে গ্রহন করেছে। জাতীয় শিক্ষা নীতি প্রণয়ন করায় শিক্ষার গুনগত মান উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে। মেধাবী শিক্ষার্থীরা তাদের যোগ্যতা অনুযায়ী সরকার বিভিন্ন দপ্তরে চাকুরীর সুবিধা লাভ করছেন। তিনি বলেন, শিক্ষার উন্নয়নে বৃহত্তর জৈন্তিয়া এলাকা অতীতের তুলনায় এখন অনেকটা এগিয়ে গেছে। জৈন্তাপুর ,গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানে নতুন একাডেমিক ভবন নির্মাণ করা হয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের প্রতিটা ইউনিয়নে উচ্চ শিক্ষার উন্নয়নে একটি করে কলেজ স্থাপন করা হয়েছে এবং উপজেলা পর্যায়ে একটি কলেজ সরকারী করণ করার ব্যবস্থা গ্রহন করা হয়। এই সরকারের আমলে সিলেট-৪ আসনে যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য ব্যবস্থা, বিদ্যুৎ ব্যবস্থা সহ গ্রামীণ অবকাঠামোগত দিক দিয়ে ব্যাপক উন্নয়ন মুলক বাস্তাবায়ন করা হয়েছে। তথ্য প্রযুক্তি বিষয়ক জ্ঞান অর্জন করতে কোম্পানীগঞ্জ উপজেলার একটি আইসিটি পার্ক স্থাপন করা হচ্ছে। তিনি আওয়ামীলীগ সরকারের চলমান উন্নয়নে ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা কে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে সবার সহযোগিতা কামনা করেন।

বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় জৈন্তাপুর উপজেলার সারীঘাট উচ্চ বিদ্যালয়ে নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর।
এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মৌরীন করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) খান মো: মাঈনুল জাকির, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি কামাল আহমদ, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা এখলাছুর রহমান, চারিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, সাবেক ইউপি চেয়ারম্যান আইযুব আলী , চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রশিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সোলায়মান হোসেন, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি উপাধ্যক্ষ শাহেদ আহমদ ও একাডেমিক সুপারভাইজার (মাধ্যমিক) আজিজুল হক খোকন।
ছাত্রনেতা মাসুদ আহমদের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম। সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন নিজপাট ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: ইয়াহিয়া, সাবেক ইউপি সদস্য মো: আব্দুল্লাহ, সমাজসেবী মাহমুদ আলী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নজরুল ইসলাম, হাজী ফয়জুল হোসেন মেম্বার, হেলাল উদ্দিন মেম্বার, সমাজসেবী আব্দুল মতিন শাহীন, জৈন্তাপুর বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হায়দর আলী, চারিকাটা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল কাদির, বাউরভাগ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল মান্নান, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক শওকত আলী, আওয়ামীলীগ নেতা মম আলম কয়েছ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ইমরান আহমদ এমপি কে বিদ্যালয়ের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। এদিকে বিকেলে জৈন্তাপুর উপজেলার হরিপুর বহুমূখি উচ্চ বিদ্যালয়ে নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে ইমরান আহমদ এমপি প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com