শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সরকারের একার পক্ষে দেশের উন্নয়ন করা সম্ভব না : প্রধান বিচারপতি

সরকারের একার পক্ষে দেশের উন্নয়ন করা সম্ভব না : প্রধান বিচারপতি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, সরকার দেশের অনেক উন্নতি সাধন করেছে। সরকারের একার পক্ষে সব উন্নয়ন করা সম্ভব না। কারণ, সরকারের রিসোর্সেরও একটা সীমাবদ্ধতা আছে।
শনিবার সন্ধ্যায় কুমিল্লার লালমাই উপজেলার শানিচোঁ এলাকায় আবদুল বাসেত মজুমদার ট্রাস্ট হাসপাতালের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান বিচারপতি বলেন, আমাদের দেশে যারা ধনী মানুষ তাদের কিন্তু সমাজসেবা করার প্রবণতা কম। সবসময় ছেলে-মেয়েদের প্রপার্টি দিয়ে যাওয়ার ইচ্ছা। সমাজের যারা ধর্নাঢ্য ব্যক্তি সমাজসেবায় তারা এগিয়ে আসলে দেশের আরও উন্নতি হবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা প্রশাসন ও বিচার বিভাগের সাথে দ্বন্দ্বের সৃষ্টি করেছিলেন। তিনি কথা বেশি বলতেন। বেশি বেশি কথা বলে তিনি জল্লায় গেছেন। বর্তমান প্রধান বিচারপতি কথা কম বলেন, কাজ বেশি করেন। তিনি অত্যন্ত বিনয়ী ও ভদ্র-মার্জিত। এখন বিচার বিভাগ ও প্রশাসনের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই।
সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী আবদুল বাসেত মজুমদার। এছাড়া অন্যান্যদের মধ্যে কুমিল্লা সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার, লাকসাম-মনোহরগঞ্জ আসনের এমপি তাজুল ইসলাম ও সুপ্রিম কোর্টের বিচারপতি আসফাকুল কামাল বক্তব্য রাখেন।
এর আগে প্রধান বিচারপতিসহ অন্যান্য অতিথিরা ফিতা কেটে আবদুল বাসেত মজুমদার ট্রাস্ট হাসপাতালের উদ্বোধন করেন। সভায় প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন এবং অ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদারকে সম্মাননা ক্রেস্ট উপহার দেন কুমিল্লা বারের আইনজীবী নাছির উদ্দিন বাহার ও মুহাম্মাদ মুনিরুজ্জামান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com