রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারায় মুক্তিযোদ্ধার উপর প্রতিপক্ষের মামলা দায়ের

দোয়ারায় মুক্তিযোদ্ধার উপর প্রতিপক্ষের মামলা দায়ের

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজার এক মুক্তিযোদ্ধার উপর মামলা দায়ের করেছেন প্রতিপক্ষের লোকজন। জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে দোয়ারাবাজার উপজেলার লক্ষিপুর ইউনিয়নের চকবাজারে এঘটনা ঘটেছে বলে জানা যায়।

অভিযোগ কারী এরুয়াখাই গ্রামের মৃত.আয়না মিয়ার পুত্র মো.নজির আহমদের দায়েরকৃত দোয়ারাবাজার থানার অভিযোগের ভিত্তিতে জানা যায়, গত ৩০ আগষ্ঠ বৃহস্পতিবার রাতে মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলী ও মুক্তিযোদ্ধার দুই সন্তান লাটি সোটা নিয়ে চকবাজারে নজির আহমদ ব্যাবসায়ী প্রতিষ্ঠান ভূসিমালের দোকানে এসে হামলা করে দোকানের মালা মাল নষ্ট করে এবং ভাংচুরও করে বলে জানাগেছে।

এসময় বাজারে উপস্থিত জনতা এসে তাদের প্রতিহত করেন। পরে বাজার পরিচালনা কমিটির সভাপতি সহ উভয়ের মুখো মুখির ঘটনার মিমাংসার জন্য চেষ্টা করেন। এব্যপারে চক বাজারের বাজার পরিচালনা কমিটির সভাপতি মো.মকবুল আহমেদ জানান, নজির আহমেদ ও মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর মধ্যে বেশ কিছুদিন ধরে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল গত ৩০ আগষ্ঠ রাতে হঠাৎ করে বাজারে এসে তারা নজিরের দোকানে হামলা করে, আমরা এসময় উপস্থিত হয়ে উভয়ের মধ্যে ঝগড়ার মিমাংসার চেষ্টা করি।

আমাদের বাজার পরিচালনা কমিটির লোকজন তাদের ঝগড়ার মিমাংসার জন্য চেষ্টা করলেও মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী আমাদের ডাকে কোন প্রকার সায় না দিয়ে তিন দিন পরে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেছেন। এখন উভয় পক্ষের লোকজন মামলা দায়ের করেছেন।

বাজারের একজন কাপড় ব্যাবসায়ী শেফালীগাঁও গ্রামের আব্দুল মজিদ জানান, আমার দোকানের সামনেই এঘটনাটি ঘটেছে। তাদের উভয়ের মধ্যে বেশ কিছুদিন ধরে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছে।

মুক্তিযোদ্ধার এক ছেলে ঢাকায় থাকে সে ঈদের ছুটিতে বাড়িতে আসার পর থেকেই একের পর এক ঝগড়া করে আসছে তার বাবা মুক্তিযোদ্ধার দাপট দেখিয়ে। এমনকি এলাকার মানুষ তাদের আচরনে অতিষ্ঠ। কিছু হলেই মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলী মামলা করে হয়রানি করেন।

এব্যপারে নজির আহমদ জানান, গত ৩০ আগষ্ঠ বৃহস্পতিবার রাত সারে ৮ ঘটিকার সময় হটাৎ করে তারা আমাদের দোকানে এসে হামলা করে। আমার দোকানের অনেক জিনিস নষ্ট করে তারা।

এব্যপারে মুক্তিযোদ্ধা মো.ইদ্রিছ আলী বলেন, আমরা হামলা করিনাই আমরা বাজারে যাবার পর তারা আমাদের উপর হামলা করে। এব্যপারে দোয়ারা থানার ওসি সুশীল রঞ্জন দাস বলেন, উভয়ের দায়ের কারা দুটি অভিযোগ পেয়েছি। এপর্যন্ত মুক্তিযোদ্ধার দায়ের করা মামলার প্রাথমিক তদন্ত করা হয়েছে। নজির আহমদের মামলার তদন্ত করা হয়নি তদন্ত শেষে সত্যতা যাচাই করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com