শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রোনালদোবিহীন পর্তুগালের সঙ্গেও পারল না ক্রোয়েশিয়া

রোনালদোবিহীন পর্তুগালের সঙ্গেও পারল না ক্রোয়েশিয়া

স্পোর্টস ডেস্ক::
টানা খেলার কারণে বিশ্রামে ছিলেন পর্তুগালের প্রাণভোমরা ও অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো। তবু তার দলকে হারাতে পারল না ২০১৮ বিশ্বকাপের রানার-আপ দল ক্রোয়েশিয়া। বুধবার রাতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ১-১ গোলে ড্র হয়েছে দুই দলের ম্যাচটি।
ঘরের মাঠে ক্রোয়াটদের আতিথ্য দেয় পর্তুগাল। ম্যাচের প্রথম সুযোগটাও পায় তারাই। তবে ক্রোয়েশিয়ান গোলরক্ষক লভরেন কালিনিচের দুর্দান্ত ক্ষিপ্রতায় সে যাত্রায় বেঁচে যায় রাশিয়া বিশ্বকাপের রানার-আপরা।
উল্টো ১৮তম মিনিটে ম্যাচের প্রথম গোলটাও করে ক্রোয়েশিয়াই। পর্তুগিজ ডিফেন্ডারের গায়ে লেগে বল চলে যায় ফাঁকায় থাকা ইভান পেরেসিচের পায়ে। ডান পায়ের বুলের গতির শটে পর্তুগিজ রক্ষণকে বোকা বানিয়ে দেন ইন্টার মিলানের এ ডিফেন্ডার।
পিছিয়ে পড়ে আরও আক্রমণাত্মক হয়ে ওঠে পর্তুগাল। ফলও পেয়ে যায় হাতেনাতে। ৩২তম মিনিটে সমতাসূচক গোল করেন রোনালদোর অনুপস্থিতিতে দলের নেতৃত্ব ভার পাওয়া ডিফেন্ডার পেপে। কর্নার থেকে আসা বলে সরাসরি হেডে জালে জড়িয়ে ম্যাচে সমতা ফেরান তিনি।
১-১ গোলের সমতায় বিরতিতে যায় দুই দল। দ্বিতীয়ার্ধে একের পর এক আক্রমণ হলেও গোল পায়নি কোন দল। যার ফলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় দুই দলকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com