রবিবার, ২৬ Jun ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘৭ হাজার কোটির এক টাকা কমেও ছাড়া হবে না মদরিচকে’

‘৭ হাজার কোটির এক টাকা কমেও ছাড়া হবে না মদরিচকে’

স্পোর্টস ডেস্ক::
রিয়াল মাদ্রিদের তারকা মিডফিল্ডার লুকা মদরিচকে কেনার চেষ্টা করছে ইন্টার মিলান। এদিকে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ মদরিচের ‘রিলিজ ক্লজে’র অঙ্কটা জানিয়ে বুঝিয়ে দিলেন ক্রোয়াট তারকাকে কেনা এত সহজ হবে না রাশিয়া বিশ্বকাপে সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন লুকা মদরিচ। বোঝাই যাচ্ছিল, ক্রোয়াট মিডফিল্ডারের দামটা এরপর হু হু করে বাড়বে। রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ মদরিচের দামের সেই অঙ্কটাই বলে দিলেন। ইন্টার মিলান মদরিচকে কেনার চেষ্টা করছে, সংবাদমাধ্যমে এ খবর আসায় রিয়াল সভাপতির উক্তি, কেউ তাঁর ‘রিলিজ ক্লজ’ ৭৫০ মিলিয়ন ইউরো না দেওয়া পর্যন্ত মদরিচ কোথাও যাচ্ছে না।

রিয়াল যে মদরিচকে ধরে রাখতে চায় তা বলাই বাহুল্য। সে জন্যই তাঁর নামের পাশে এই বিশাল অঙ্কের ‘রিলিজ ক্লজ’ মূল্য—বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৭ হাজার ৩৬৯ কোটি ৯৮ লাখ টাকা! মদরিচ নিজে রিয়াল ছাড়ার ইচ্ছা প্রকাশ না করলে ইন্টার এ দাম দিয়ে তাঁকে কিনতে পারবে না। মাদ্রিদের ক্লাবটিতে ছয় বছর হলো খেলছেন মদরিচ। অবিশ্বাস্য কিছু না ঘটলে তাঁর রিয়ালে থেকে যাওয়ার সম্ভাবনাই বেশি।
ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল ছেড়ে ইতালিয়ান ফুটবলে পাড়ি জমানোর পর দেশটির সংবাদমাধ্যম ‘লা গাজেত্তা দেল্লো’ জানায়, মদরিচও রোনালদোর পথ অনুসরণ করতে পারেন। ক্রোয়াট তারকা নিজেই নাকি রিয়াল ছাড়তে চান! মদরিচের জীবনসঙ্গী ভানজা বসনিচ নাকি ইন্টারের সঙ্গে যোগাযোগ করে এ ব্যাপারে কথা বলেছেন। ইন্টার আগ্রহ প্রকাশ করলেও তাঁরা খুব ভালোভাবেই জানে কাজটা মোটেও সহজ হবে না।

রিয়ালে মদরিচের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২০ সালে। ক্লাবটিতে তাঁর বাৎসরিক আয় ৯০ লাখ ইউরো। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এএস’ জানিয়েছে রিয়াল সম্ভবত মদরিচের চুক্তিপত্র পুনর্মূল্যায়ন করে তাঁর পারিশ্রমিক ও চুক্তির মেয়াদ বাড়াতে পারে। তার আগে মদরিচের ‘রিলিজ ক্লজ’ জানিয়ে দিয়ে পেরেজ যেন এক চ্যালেঞ্জই ছুড়ে দিলেন, রিয়াল মিডফিল্ডের প্রাণভোমরাকে নিতে হলে এই পরিমাণ অর্থ খরচের সাহস কার আছে! পেরেজ বলেন, ‘মদরিচ রিয়াল মাদ্রিদ ছাড়ছে না। অন্তত কেউ তাঁর রিলিজ ক্লজ ৭৫০ মিলিয়ন ইউরো না দেওয়া পর্যন্ত এটি সম্ভব নয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com