রবিবার, ২৬ Jun ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কাকে বিয়ে করছেন হৃতিক?

কাকে বিয়ে করছেন হৃতিক?

বিনোদন ডেস্ক::
বলিউডের অন্যতম সুপারস্টার হৃতিক রোশন বিয়ে করছেন। দুই ছেলে রেহান ও রিদানের কথা ভেবেই নাকি তিনি আবার বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তাহলে এবার কাকে বিয়ে করছেন হৃতিক? ২০১৪ সালে নভেম্বর মাসে সুজানে খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তাঁর। তবে এরপর থেকে হৃতিক ও সুজানে যৌথভাবে দুই ছেলের দায়িত্ব সমানভাবে পালন করেছেন। হৃতিক রোশন আর সুজানে খানের মতো এমন বন্ধুত্বপূর্ণ বিবাহবিচ্ছেদের উদাহরণ বলিউডে তেমন পাওয়া যায় না। বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়ার পরও তাঁরা দুজন বন্ধুত্ব বজায় রেখেছেন। ইদানীং প্রায় প্রতিটি পার্টিতে দুজন একসঙ্গে উপস্থিত হন, সিনেমা দেখতে যান, ছেলেদের সঙ্গে নিয়ে বিদেশ ভ্রমণ ও নৈশভোজেও দেখা গেছে তাঁদের। এ বছর ১১ জানুয়ারি হৃতিকের জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে সুজানের আবেগপ্রবণ পোস্ট দেখে অনেকের মনেই প্রশ্ন জাগে, তাঁদের কি কখনো বিবাহবিচ্ছেদ হয়েছিল? সুজানে লিখেছেন, হৃতিক সব সময় তাঁর জীবনের সূর্যকিরণ।

চার বছর চুটিয়ে প্রেম করার পর ২০০০ সালের ২০ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন হৃতিক রোশন ও সুজানে খান। সবকিছু ঠিক থাকলে ২০১৩ সালে তাঁদের বিয়ের ১৩ বছর পূর্তি হওয়ার কথা ছিল। ১৩তম বিবাহবার্ষিকীর ঠিক এক সপ্তাহ আগে, মানে ২০১৩ সালের ১৩ ডিসেম্বর হৃতিক তাঁর ও সুজানে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। কাগজে-কলমে তাঁদের বিচ্ছেদ হয় ২০১৪ সালে।

দুই ছেলে রিদান আর রিহানকে নিয়ে সুখেই দিন কাটছিল হৃতিক-সুজানের। কিন্তু সুখের সংসারে কালো ছায়া হয়ে ভর করে হৃতিকের পরকীয়া। ২০১০ সালে মুক্তি পাওয়া ‘কাইটস’ ছবিতে হৃতিকের সহশিল্পী ম্যাক্সিকোর মডেল বারবারা মোরির সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যায়। অনেকে বলেন, তখন থেকেই হৃতিক-সুজানের সংসারে অশান্তির শুরু। পরে অবশ্য বারবারা নন, হৃতিকের সঙ্গে প্রেমের সম্পর্ক প্রগাঢ় হয় একই ছবির আরেক অভিনেত্রী কঙ্গনা রনৌতের। তবে কঙ্গনার প্রতিও হৃতিকের প্রেম ক্রমে ফুরিয়ে যায়। এখন এই অভিনেতা একা আছেন। আর একাকিত্বে সঙ্গী হিসেবে পেয়েছেন সাবেক স্ত্রী সুজানেকে।

এদিকে হৃতিক ও কঙ্গনার প্রেমের সম্পর্ক নিয়ে যখন গণমাধ্যমে নানা রকম বিতর্ক চলছে, তখন হৃতিকের পক্ষে ঢাল হয়ে দাঁড়ান সুজানে খান। বললেন, ‘হৃতিকের মতো পরিষ্কার হৃদয়ের মানুষই হয় না।’
তবে কি তাঁরা আবার এক হওয়ার কথা ভাবছেন? এই সাবেক দম্পতির পরিচিত অনেকেই বলছেন, ‘দেরিতে হলেও হৃতিক ও সুজানে তাঁদের মধ্যকার সমস্যাগুলো খুঁজে বের করতে পেরেছেন। এখন সেসব কাটিয়ে ওঠার চেষ্টা করছেন। তাঁদের মধ্যে বোঝাপড়া আগে থেকেই ভালো। শিগগিরই তাঁরা আবার এক হবেন।’

জানা গেছে, সাবেক স্ত্রী সুজানে খানকেই আবার বিয়ে করতে যাচ্ছেন হৃতিক রোশন। তাতে মত আছে সুজানেরও। এই দুজনের ঘনিষ্ঠ বন্ধুদের মতে, হৃতিক-সুজনে যা করছেন, সব তাঁদের সন্তানদের মঙ্গলের জন্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com