শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সাংবাদিক পঙ্কজ দে কে দেখতে গেলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান

সাংবাদিক পঙ্কজ দে কে দেখতে গেলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত পঙ্কজ কান্তি দে’কে দেখতে বৃহস্পতিবার সন্ধ্যায় পঙ্গু হাসপাতালে যান অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। এসময় তিনি দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকের নিকট থেকে পঙ্কজ কান্তি দে’র চিকিৎসার সর্বশেষ অবস্থার খোঁজখবর নেন। শিল্পপতি শ্যামল রায় মন্ত্রীকে চিকিৎসার সার্বিক অবস্থা অবহিত করেন। তিনি বেশ কিছু সময় কেবিনে অবস্থান করে চিকিৎসকদের তার সুচিকিৎসা নিশ্চিত করার অনুরোধ করেন। এদিকে দুপুরে হাসপাতালে গিয়ে পঙ্কজ দেকে দেখে এসেছেন সুনামগঞ্জ- ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

তিনি পঙ্কজ দে’র চিকিৎসার খোঁজ খবর ও দ্রুত সুস্থতা কামনা করেছেন। এসময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউপির সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন। এর আগে শুক্রবার বিভিন্ন সময়ে পঙ্কজ দে’কে দেখে এসেছেন আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সাংবাদিক দীপক চৌধুরী, প্রকৌশলী আব্দুল হাই, সাবেক যুগ্মসচিব বিনয় ভূষণ তালুকদার, ব্যারিস্টার কাওছার, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সমকাল তাহিরপুর প্রতিনিধি আমিনুল ইসলাম।

এদিকে শুক্রবার দুপুরে দৈনিক সুনামগঞ্জের খবর অফিসে ফোন করে পঙ্কজ কান্তি দের চিকিৎসার খোঁজ খবর ও দ্রুত সুস্থতা কামনা করেছেন পূর্বাঞ্চল চট্টগ্রাম সেনানিবাসের সামরিক ভূসম্পত্তি প্রশাসক, উপ সচিব মো. লুৎফুর রহমান ও এলজিইডি প্রধান কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী ছিদ্দিকুর রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com