রবিবার, ২৬ Jun ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পূর্ণিমাকে নিয়ে কী বললেন দুই নায়ক

পূর্ণিমাকে নিয়ে কী বললেন দুই নায়ক

বিনোদন ডেস্ক::
চলচ্চিত্রে এখন খুব একটা কাজ না করলেও এখনো শোবিজের আকাঙ্ক্ষিত নাম পূর্ণিমা। বিজ্ঞাপনচিত্র, যেকোনো স্টেজ শো, টেলিভিশন শো উপস্থাপনা এবং নাটকে চাহিদাসম্পন্ন অভিনেত্রীর নাম এই পূর্ণিমা। এবার ঈদে এই পূর্ণিমাকে দেখা যাবে দুই বন্ধু হিসেবে সবার কাছে পরিচিত ইমন ও নিরবের সঙ্গে। চিত্রনায়িকার পূর্ণিমার বিপরীতে এই দুই বন্ধুকে একটি টেলিছবিতে অভিনয় করতে দেখা যাবে। ‘পোর্ট্রেট’ শিরোনামের এই টেলিছবির পরিচালক মাকসুদুর রহমান। আর এটি লিখেছেন রুম্মান রশীদ খান।

চলচ্চিত্র, নাটক, বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে বেশ কিছু কাজ করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা ও চিত্রনায়ক ইমন। আর পূর্ণিমার সঙ্গে নিরব অভিনয় করেন ‘রাজা সূর্য খাঁ’ ছবিতে, মুক্তির পর ছবিটি বেশ আলোচিত হয়। তবে এবারই দুই বন্ধু ইমন ও নিরবের সঙ্গে টেলিছবিতে অভিনয় করলেন পূর্ণিমা। গল্প প্রসঙ্গে পরিচালক জানান, টেলিছবিতে নিরব ও পূর্ণিমা স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। সবাই তাঁদের আদর্শ দম্পতি হিসেবেই জানেন। হঠাৎ করে তাঁদের দুজনের মধ্যে আসে ইমন। নিরবের স্কুলের ঘনিষ্ঠ বন্ধু এই ইমন। বহুদিন পর বন্ধুকে ফিরে পেয়ে ভালোবাসার মাত্রা বেড়ে যায় ইমন ও নিরবের মধ্যে। এ বিষয়গুলোতে বিরক্ত হয় পূর্ণিমা। একটা সম্পর্কের মধ্যে জটিলতা সৃষ্টি হয়। এভাবেই টেলিছবির গল্পটি এগোতে থাকে।

ইমন বলেন, ‘অভিনেত্রী পূর্ণিমা তো এক কথায় অসাধারণ। তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটা বরাবরই আনন্দের। আমি তো বলব, তাঁর মতো সহশিল্পী পাওয়াটা ভাগ্যেরও ব্যাপার। টেলিছবিটি আমার কাছে বিশেষ হয়ে থাকবে, কারণ, এতে আমার ও নিরবের চরিত্রের নামকরণ করা হয়েছে ব্যক্তিজীবনে আমার দুই ছেলের নামে।’ নিরব সব সময় বড় পর্দায় নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করেন। মাঝেমধ্যে অনুরোধে ঢেঁকি গিলতে হয়। ‘পোর্ট্রেট’ কাজটিও তেমনই। বললেন, ‘আমার ধ্যানজ্ঞান সবই চলচ্চিত্র নিয়ে। আমি পরিশ্রম করেই যাচ্ছি। ছোট পর্দায় অভিনয় করতে চাই না। বন্ধু ইমনের সঙ্গে কাজ করতে গেলে দুজনই একটা অসম্ভব প্রতিযোগিতা কাজ করে। দুজনেই দুজনের অভিনয়ের সেরাটা দেওয়ার চেষ্টা করি। আর পূর্ণিমার কথা কী বলব, তাঁর সঙ্গে অভিনয় করার আনন্দটাই অন্য রকম। সহশিল্পী এবং মানুষ হিসেবেও তিনি খুব চমৎকার।’

‘পোর্ট্রেট’ টেলিছবিটি আসছে ঈদে এনটিভিতে প্রচার করা হবে বলে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com