শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নারায়ণগঞ্জে আরো ৪ মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জে আরো ৪ মরদেহ উদ্ধার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় বালুবাহী বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবিতে নিখোঁজ আরো চারজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে এ দুর্ঘটনায় নিখোঁজ পাঁচজনেরই মরদেহ পাওয়া গেল।
রোববার (২৫ মার্চ) সকালে দুই দফায় উপজেলার রূপসী সিটি অয়েল মিলের কাছে নদী থেকে চারটি মরদেহ উদ্ধার করা হয়। এর আগে,শনিবার (২৪ মার্চ) রাত পৌনে ১২টার দিকে উপজেলার তারাব বাজার এলাকার সুলতানা কামাল সেতু পয়েন্ট থেকে রাজধানীর কদমতলী থানার দক্ষিণ দনিয়ার এলাকার নাসির উদ্দিনের ছেলে জুতা ব্যবসায়ী তুষারের (২৬) মরদেহ উদ্ধার করা হয়।
রোববার সকাল ৭টার দিকে প্রথমে রাজধানীর কদমতলী থানার দক্ষিণ দনিয়ার আজিজুল মিয়ার ছেলে কারখানা শ্রমিক মাসুদুর রহমান লতিফ (১৮), জয়নাল মিয়ার ছেলে ব্যবসায়ী সাইফুল ইসলাম রিপন ওরফে বাবু (২০) ও রূপগঞ্জের তারাব পৌরসভার বরপা এলাকার সিরাজুল ইসলামের ছেলে জাসিম মোহাম্মদ রাজুর (২৮) মরদেহ পাওয়া যায়। এরপর সকাল সাড়ে ৯টার দিকে পাওয়া যায় পূর্ব ধোলাইরপার এলাকার রবিউল মিয়ার ছেলে টেইলার্স শ্রমিক শরীফ (২৮)। বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুজ্জামান জানান,রাতে তারাব বাজার এলাকার সুলতানা কামাল সেতু এলাকার শীতলক্ষ্যা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ সেখান থেকে মরদেহটি উদ্ধার করে। পরিবারের সদস্যরা মরদেহটি তুষারের বলে শনাক্ত করেন। রোববার সকাল ৭টার দিকে রূপসী সিটি অয়েল মিলের পাশের শীতলক্ষ্যা নদীতে প্রথমে মাসুদুর রহমান লতিফ, রিপন ও রাজুর মরদেহ ভেসে ওঠে। পরে তাদের মরদেহ উদ্ধার করা হলে স্বজনরা শনাক্ত করেন। এরপর সকাল সাড়ে ৯টার দিকে ভেসে ওঠে শরীফের মরদেহ। রাজধানীর ডেমরা থেকে ১৪ জনের একদল যুবক একটি নৌকা ভাড়া নিয়ে শীতলক্ষ্যা নদীতে ঘুরতে আসেন। শুক্রবার (২৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে রূপসী কাজীপাড়ায় একটি বাল্কহেড পেছন থেকে ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায়। এসময় নৌকাতে থাকা মাঝিসহ ১৫ জনের মধ্যে ১০ জন সাঁতার কেটে তীরে আসতে পারলেও পাঁচজন নিখোঁজ হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com