রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

অঙ্কুশের ২৩ নম্বর প্রেমিকা ঐন্দ্রিলা

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৯২ বার

বিনোদন ডেস্ক 
টালিউডের দুই তারকা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। নায়ক অঙ্কুশের সঙ্গে ছোট পর্দার দুষ্টু খ্যাত তারকা ঐন্দ্রিলা সেনের প্রেমের খবর সবার জানা। সম্প্রতি কলকাতার এক পত্রিকায় সাক্ষাৎকার দিতে গিয়ে তাদের প্রেম নিয়ে খোলামেলা মন্তব্য করেছেন ঐন্দ্রিলা। তাদের প্রেম নিয়ে অনেক অজানা কথায় উঠে এসেছে এখানে।
ঐন্দ্রিলা বলেন, ‘অঙ্কুশ আমার প্রথম বয়ফ্রেন্ড। তবে ওর হিসাবটা আলাদা। ওর মায়ের কাছ থেকে জেনেছি, আমি অঙ্কুশের ২৩ নম্বর গার্লফ্রেন্ড।’ঐন্দ্রিলার চেয়ে অঙ্কুশ ছয় বছরের বড়। তাই সবসময় অঙ্কুশের কাছ থেকে তিনি পরামর্শ নেন বলেও জানান তিনি।
ঐন্দ্রিলা বলেন, ‘অঙ্কুশ আমার ওপর কোনো সিদ্ধান্ত চাপিয়ে দেয় না। কোনো ব্যাপারে সংশয় থাকলে ওকে ফোন করে জেনে নিই কী করা উচিৎ হবে। ও আমাকে ভালো-মন্দ বলে দেয়। আর সিদ্ধান্তটা আমার ওপর ছেড়ে দেয়।’
অঙ্কুশ ও ঐন্দ্রিলার সম্পর্কের মধ্যে কোনো নেতিবাচক দিক নেই বলেও মনে করেন ঐন্দ্রিলা। তার ভাষ্য, প্রথম দিন থেকেই আমরা খুব ওপেন। নেগেটিভ তাদেরই আসে যারা লোক দেখানো বন্ধু বলে একে অপরকে। কিন্তু আমরা তেমন না। আমাদের পারসোনাল আর প্রফেশনাল লাইফ আলাদা। আমরা ঘুরছি, মজা করছি, এগুলো লুকিয়ে রাখার কি কোনো মানে আছে!

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ