শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জের হাসামপুরে বিদ্যুৎ উদ্বোধন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৯ আগস্ট, ২০১৮
  • ৩৫৫ বার

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুনামগঞ্জের দরগাপাশা ইউনিয়নের হাসামপুর গ্রামে ৫৬ লক্ষ টাকা ব্যয়ে আড়াই কিলোমিটার জায়গায় বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন করা হয়। শনিবার দুপুর ২.৩০ ঘটিকায় নতুন এই পল্লী বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে যুক্তরাজ্য প্রবাসী আওয়ামীলীগ নেতা চাঁন মিয়ার সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা মো. আয়না মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন,বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন,দক্ষিণ সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ এর পরিচালক ফরিদুর রহমান ফরিদ,

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজি তহুর আলী,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বাবু দিলীপ কুমার তালুকদার,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, আওয়ামীলীগ নেতা নেছাউর রহমান, আবদুল হক, আফরোজ মিয়া ও দরগাপাশা ইউনিয়ন যুবলীগ নেতা রুবেল মিয়া প্রমুখ।

হাসনাত হুসাইন বলেন,আজকের এই উদ্ভোধনী অনুষ্ঠানে মন্ত্রী মহুদয় থাকার কথা ছিল, কিন্তু তিনি হজে যাওয়ার কারনে উনার পক্ষে আমরা এসেছি।আপনারা উনার জন্য দোয়া করবেন উনি যেন ভালভাবে হজ পালন করে আমাদের মধ্যে ফিরে আসতে পারেন। এবং উন্নয়নের এই অগ্রদুতকে আগামী নির্বাচনে বিজয়ী করে আগ্রযাত্রাকে অব্যাহত রাখবেন এই প্রত্যাশা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ