রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৫৩ বার

স্টাফ রিপোর্টার::

বাঙালির গৌরবদীপ্ত স্বাধীনতার দিন আজ। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। প্রতিবছর বিনম্র শ্রদ্ধা ও গভীর কৃতজ্ঞতায় দিনটি পালন করে জাতি। মঙ্গলবার (২৬ মার্চ) শান্তিগঞ্জে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

ভোরে শান্তিগঞ্জ উপজেলা পরিষদের মাঠে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা হয়। পরে উপজেলা প্রাঙ্গণের কেন্দ্রীয় স্মৃতিসৌধে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন সুনামগঞ্জ ৩ আসনের সাংসদ সাবেক পরিকল্পনা মন্ত্রী আলহাজ এমএ মান্নান এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সিনিয়র সহ-সভাপতি সাদাত মান্নান অভি, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মোক্তাদির হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোঃ আতাউর রহমান, ও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ শান্তিগঞ্জ থানা ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী প্রমূখ।

এরপর মুক্তিযোদ্ধা সংসদ, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সরকারী, বেসরকারি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ পরবর্তী উপজেলা প্রশাসনের আয়োজনে নবনির্মিত ঝিলমিল অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ