রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

বিশেষ পুরস্কারে ভূষিত হলেন শান্তিগঞ্জ থানার এস আই মোহন রায়

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১০১ বার

স্টাফ রিপোর্টার:: যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতারে অবদান রাখায় সুনামগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছেন শান্তিগঞ্জ থানার ডাইনামিক উপ- পুলিশ পরিদর্শক (এস আই) মোহন রায়।

মঙ্গলবার(২ জানুয়ারি) সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ  তার হাতে ক্রেস্ট, সনদপত্র ও প্রাইজমানি তুলে দেন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার (অতি: ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ এহ্‌সান শাহ্।

এস আই মোহন রায় এর গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায়। তিনি ২০১৯ সালে বাংলাদেশ পুলিশের এসআই পদে যোগদান করেন। বর্তমানে শান্তিগঞ্জ থানায় কর্মরত আছেন। এর আগে তিনি দীর্ঘদিন সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ, গোয়াইনঘাট ও জকিগঞ্জ থানায় সততা ও সুনামের সহিত দায়িত্ব পালন করেন।

এ বিষয়ে এস আই মোহন রায় বলেন, আমাকে পুরস্কারের জন্য মনোনীত করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি সিনিয়র সহকারী পুলিশ সুপার(জগন্নাথপুর সার্কেল) সুভাশীষ ধর স্যার, শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেন  স্যার এর প্রতি। এ গৌরব শুধু আমার একার নয়, এটি থানার প্রত্যেক পুলিশ সদস্যদের।  এ পুরষ্কার আমি থানার প্রত্যেক সদস্যদের উৎসর্গ করি। তার এ অভূতপূর্ব সাফল্যে শান্তিগঞ্জ থানা এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ