বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

তিউনিশিয়া কে উড়িয়ে দিয়ে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ব্রাজিল

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৮১ বার

স্পোর্টস ডেস্কঃ ফিফা অনূর্ধ্ব-২০ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে উঠে গেছে ব্রাজিল। বয়সভিত্তিক আসরের পাঁচবারের শিরোপাধারী দলটি তিউনিশিয়া অনূর্ধ্ব-২০ দলকে হারিয়েছে ৪-১ গোলে।

আর্জেন্টিনায় অনুষ্ঠিত আসরে বুধবার রাতে স্টাডিও লা প্লাটায় ফেবারিট হিসেবে শুরু করে সেলেসাও যুবারা। ম্যাচের ১১ মিনিটে মার্কোস লিওনার্দো পেনাল্টি থেকে গোল করে দলকে প্রথম লিড এনে দেন।

এরপর চেলসির সঙ্গে চুক্তি করা তরুণ ব্রাজিলিয়ান মিডফিল্ডার ও অধিনায়ক আন্দ্রে সান্তোস গোল করেন। ম্যাচের ৩১ মিনিটে দলকে ২-০ গোলে এগিয়ে নেন এই প্রতিশ্রুতিশীল তরুণ।

তারপরও দুশ্চিন্তায় নিয়ে প্রথম ৪৫ মিনিট শেষ করতে হয় হার দিয়ে আসর শুরু করা ব্রাজিলের। ম্যাচের ৪৫ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান ডিফেন্ডার রবার্ট রেনান। দশজনের দল নিয়ে দ্বিতীয়ার্ধ শুরু করে হলুদ জার্সির দলটি।

তবে একজন কম নিয়েও দ্বিতীয়ার্ধে দুর্দান্ত খেলেছে তারা। দুই গোলের লিড থাকায় গোলবার সামলে খেলা ছিল কাজ। সেটা ঠিকঠাক করেছে ব্রাজিল। শেষ বাঁশির আগে এক গোল খেলেও দুই গোল করেছে নেইমারদের উত্তরসূরীরা।

ম্যাচের ৯১ মিনিটে মার্টিন ডি সিলভা সান্তোস দলকে ৩-০ গোলে এগিয়ে নেন। এরপর ১০০ মিনিটে ব্যবধান ৪-০ করেন আন্দ্রে সান্তোস। ১১৩ মিনিটে গিয়ে সান্তোনার গোল পায় তিউনিশিয়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ