বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে আব্দুল মজিদ কলেজের নবীনবরণ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ জুলাই, ২০১৮
  • ৪৭৭ বার

স্টাফ রিপোর্টার :: “শিক্ষার জন্য এসো, সেবার জন্য বের হয়ে যাও” এই প্রধিপাদ্যকে সামনে রেখে আজ মঙ্গলবার সকাল ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্টান আব্দুল মজিদ কলেজে বর্ণাঢ্য আয়োজনে নবীন বরণ ২০১৮ সম্পন্ন হয়েছে। প্রতিষ্ঠানের অধ্যক্ষ রবিউল ইসলামের সভাপতিত্বে ও প্রভাষক জাফর আলীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন,কলেজের যুক্তিবিদ্যার প্রভাষক নিহার রঞ্জন তালুকদার,অর্থনীতির প্রভাষক অজয় কুমার দেব,সমাজ বিজ্ঞানের প্রভাষক ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি নুর হুসেন, ইংরেজির প্রভাষক মনিরা খাতুন, পৌরনীতির প্রভাষক হেপি চক্রবর্তী।

অন্যন্যদের মধ্যে কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন শুভ দাস,প্লাবন দাস,ওবায়দুর রহমান,শামিমা বেগম, জুই দাস এবং নবীন শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন,রুম্মান রশিদ, নাদের হোসাইন। অনুষ্ঠান শুরুতে কলেজের শিক্ষকবৃন্দ নবীন ছাত্র ছাত্রীদেরকে ফুল দিয়ে বরন করে নেন। অনুষ্ঠান শুরুর আগে পবিত্র আল কোরআন থেকে তিলাওয়াত করেন শামিমা আক্তার ও গীতা পাঠ করেন জুই দাস।

অনুষ্টানের পর পরই কলেজের শিক্ষার্থীদের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে গান পরিবেশন করে অনেক গুনী শিল্পী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ