বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

সুনামগঞ্জ জেলা ছাত্র ইউনিয়নের মানববন্ধন

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৩০ জুলাই, ২০১৮
  • ৫০৯ বার

স্টাফ রিপোর্টার :: সোমবার সকাল ১১ ঘটিকায় সুনামগঞ্জ সরকারী মহিলা কলেজের শিক্ষক সংকট, আবাসন সংকট ও অনার্স কোর্স চালুর দাবিতে সরকারী মহিলা কলেজের সামনে সুনামগঞ্জ জেলা ছাত্র ইউনিয়নের উদ্দ্যেগে এই মানববন্ধন অনুষ্টিত হয়েছে। সুনামগঞ্জ জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি তারেক চৌধুরীর সভাপতিত্বে ও ছাত্র নেতা মনির হোসেন দূর্জয়ের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির সুনামগঞ্জ জেলা সভাপতি চিত্তরঞ্জন তালুকদার,কমরেড মাহিন হোসেন, স্থানীয় অভিবাবক লস্কর আলী,সুনামগঞ্জ জেলা ছাত্র ইউনিয়নের দপ্তর সম্পাদক বিমান দাস রাজিব,শহর সংসদের সাধারন সম্পাদক বাপ্পু সরকার,সুনামগঞ্জ সরকারী কলেজ ছাত্র ইউনিয়নের যুগ্ম আহবায়ক নিমাই সরকার, রাজিয়া আক্তার,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্র ইউনিয়নের আহবায়ক ছায়াদ হোসেন সবুজ।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ সরকারী মহিলা কলেজের শিক্ষার্থী সানিয়া আক্তার,সাবিনা আক্তার,বিনা,মাসুমা বেগম,নুর জাহান,মনিরা, রুমানা,আজিজুন,দিনা,বর্ষা পুষ্পিতা,হাফসা আক্তার,প্রিয়া,রিংকী ও আকলিমা প্রমুখ।

বক্তারা বলেন, জেলার নারীদের উচ্চ শিক্ষার একমাত্র বিদ্যাপীঠ সুনামগঞ্জ সরকারী মহিলা কলেজ শিক্ষক সংকট, আবাসন সংকটে বন্ধ আজ বন্ধ হওয়ার পথে।কলেজে ৬০ জন শিক্ষকের মধ্যে শিক্ষক আছেন মাত্র ৭ জন,যা পাঠদানের ক্ষেত্রে কোন অবদানই রাখতে পারেনা।অবহেলিত এই শিক্ষা প্রতিষ্টানটি আজ বাবা মায়েরা তাদের মেয়েদেরকে উচ্চ শিক্ষার জন্য পাঠান কলেজে কিন্তু তারা জানেন না তাদের মেয়েরা কি শিক্ষা গ্রহন করছে।শিক্ষার্থীরা আজ বিপর্যয়ের সমুক্ষিন। বক্তারা আরো বলেন,তাই অনতি বিলম্বে সকল প্রকার সংকট নিরসন ও অনার্স কোর্স চালুর জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের ব্যবস্থা গ্রহন করার জন্য জোড় আবেদন জানাচ্ছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ