বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

প্রতাপ রঞ্জন স্মৃতি পরিষদের কমিটি গঠন : সভাপতি পুল্টন, সম্পাদক শ্যামল

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১৭৭ বার
ধামাইলগীত রচয়িতা ও লোককবি প্রতাপ রঞ্জন তালুকদারের সৃষ্টি ও কর্মের যথাযথ মূল্যায়ন এবং তা রক্ষার জন্য সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় সংস্কৃতি কর্মি জয়ন্ত তালুকদার পুল্টনকে সভাপতি ও শ্যামল দেবকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট প্রতাপ রঞ্জন স্মৃতি পরিষদ গঠন করা হয়েছে।
শুক্রবার(১অক্টোবর) বেলা ১১টায় শান্তিগঞ্জ সাব-রেজিস্টার অফিসের ছাউনিতে শান্তিগঞ্জ উপজেলার নিবেদিত সংস্কৃতি কর্মীগণদের নিয়ে এই গঠন করা হয়।
এসময়  লোক গবেষক মো: মহসীন , মেঠোসুর সম্পাদক ও সংগঠক বিমান তালুকদার, শাহ্ আবদুল করিম পরিষদ উজানধল দিরাইয়ের অর্থ সম্পাদক মাহমুদ আপেল, সাংস্কৃতিক সংগঠক জয়ন্ত কুমার সরকার ও পিকলু সরকার উপস্থিত ছিলেন।
৪১ সদস্য বিশিষ্ট প্রতাপ রঞ্জন স্মৃতি পরিষদ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি জুসেন আহমেদ ও চিনু চক্রবর্তী , সহ-সাধারণ সম্পাদক  প্রদীপ দাস ও ছায়াদ হোসেন সবুজ, সাংগঠনিক সম্পাদক মলয় চক্রবর্তী, সহ সাংগঠনিক সম্পাদক রুবেল আহমেদ,  অর্থ সম্পাদক প্রসেন তালুকদার, দপ্তর সম্পাদক রুমন রায়, সহ দপ্তর সম্পাদক রাখাল চন্দ, সাংস্কৃতিক সম্পাদক ধনঞ্জয় দেবনাথ,  সহ সাংস্কৃতিক সম্পাদক ইমা সূত্রধর, মহিলা বিষয়ক সম্পাদক মহুয়া দেব মিতু, সহ মহিলা বিষয়ক সম্পাদক ট্ম্পুা দেব, প্রচার সম্পাদক জয়ন্ত দেবনাথ, সহ প্রচার সজীব চন্দ, তথ্য ও গবেষনা সম্পাদক শুভ ব্যানার্জী।
এছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন অরুন পুরকায়স্থ,  কৃপেশ দাস, বাউল লাল শাহ, শিশির তালুকদার, শুভ দেবনাথ, নিপুল দাস, বাপ্পা দেব, বিধান রায়, জুয়েল দেবনাথ, মৃদুল তালুকদার, ছালিক আহমদ, অলক রায়, রিন্টি চন্দ, মাছুম আহমদ, জয় পাল ও মৃদুল তালুকদার। নবগঠিত এই কমিটি  আগামী ৭ অক্টোবর প্রতাপ রঞ্জন তালুকদারের প্রয়ান দিবস পালন করবে।
প্রেস বিজ্ঞপ্তি:

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ