বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

৫ নং ওয়ার্ডবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মেম্বার পদপ্রার্থী জহিরুল ইসলাম

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ২৩৬ বার

একমাস সিয়াম সাধনার পর আবারো সেই মহা আনন্দের দিন পবিত্র ঈদ-উল-ফিতর। ঈদের আনন্দকে ও খুশির মাত্রা অনেকটাই কমিয়ে দিয়েছে মহামারি এই করোনাভাইরাস। করোনা সারা বিশ্বের মানুষের আনন্দনে ম্লান করে রেখেছে। চারদিকে শুধু লাশের মিছিল, বাড়ছে আক্রান্ত। এই মুহুর্তে পবিত্র ঈদ-উল-ফিতর এসেছে।

করোনা নিপাত যাক, মানবতা বেঁচে থাক। ঈদ বয়ে আনুক অনাবিল শান্তি আর চলে যাক মহামারি। এই কামনায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া ৫নং ওয়ার্ড বাসীসহ দেশের সর্বস্বরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মেম্বার পদপ্রার্থী জহিরুল ইসলাম।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ। রমজানের সিয়াম সাধনার পর এসেছে ঈদুল ফিতর। কিন্তু সারা বিশ্বের ন্যায় আমাদের বাংলাদেশেও করোনার ভয়াল থাবায় মৃত ও আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। দেশের এই ভয়াবহ অবস্থায় সকলে স্বাস্থ্যবিধি মেনে চলুন।এই উপলক্ষে উদ্ভাসিত হউক আপনার আমার সবার জীবন,পবিত্র ঈদ-উল-ফিতর বয়ে আনুক আপনার আমার সবার জীবনে অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। ঈদ গরীব দুঃখী ভেদাভেদ ভুলে গিয়ে মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সমাজে শান্তি, সম্প্রীতি ও ভালোবাসা ফুটিয়ে তুলতে এই উৎসব।

তিনি তার ওয়ার্ডের গরীব,দু:খী,অসহায় সহ সবার মঙ্গল কামনা করেন। একমাস সিয়াম সাধনার পর এই মহামারী করোনা দুর্ভিক্ষের মধ্যেও পরিবারের সবাইকে নিয়ে যেন সাধ্যমত ঈদের দিনে ঈদ আনন্দ উপভোগ করতে পারেন এ কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ