বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে: আহত ১৫

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৩১৫ বার

নিজস্ব প্রতিবেদক::   

দক্ষিণ সুনামগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহত ৩ জনের নাম পরিচয় পাওয়া গেলেও বাকীরা দূর্ঘটনা ঘটার সাথে সাথে চিকিৎসার জন্য সিলেট, সুনামগঞ্জ ও কৈতক হাসপাতালে চলে যান।

বুধবার (১০ মার্চ) সকাল ৭ টায় পাগলা বাজার সংলগ্ন ডাবর পয়েন্টে এ ঘটনাটি ঘটে। পারিচয় পাওয়া আহতরা হলেন- বিশ্বম্ভরপুর উপজেলার রাজাপুরের শাহেরা খাতুন (৪০), মিনারা খাতুন (৩৫) ও সুনামগঞ্জের শহিদুল ইসলাম (৪২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৭টার দিকে সুনামগঞ্জ থেকে সিলেট যাওয়ার পথে বিরতিহীন যাত্রীবাহী বাস (সিলেট-জ-১১-০৩৯০) ডাবর পয়েন্টে এলে সিলেট থেকে আসা একটি মালবাহী ট্রাককে পাস দিতে গেলে বাসের চাকা রাস্তার নিচে পড়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এতে ১৫জন যাত্রী আহত হন। আহতরা উন্নত চিকিৎসা নিতে তাৎক্ষণিকভাবে সুনামগঞ্জ, সিলেট ও কৈতকের হাসপাতালে চলে যান।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজি মোক্তাদির হোসেন বলেন, ‘খবর পাওয়ার সাথেই আমার ফোর্স ঘটনাস্থলে গিয়ে ৩/৪ জন আহত লোক পেয়েছেন। তারা তাদেরকে হাসপাতালে পাঠিয়েছেন। আরো বেশ কয়েকজন আহত হয়েছেন বলে স্থানীয়রা আমাদের জানিয়েছেন। তবে আমরা গিয়ে তাদের পাইনি’।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ