মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে মেয়ের ইটের আঘাতে মায়ের মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ২৩৬ বার

নিজস্ব প্রতিবেদক::  

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জে ভারসাম্যহীন মেয়ের ইটের আঘাতে ৬০ বছর বয়সের বৃদ্ধ মা মোছাঃ সফিকুন নেছার মৃত্যু হয়েছে।

সোমবার(২৮ডিসেম্বর) রাত সাড়ে ৮ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের আক্তাপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে । মৃত মোছাঃ সফিকুন নেছা আক্তাপাড়া গ্রামের ইস্কন্দর আলীর স্ত্রী এবং ঘাতক মেয়ে হালিমা বেগম(২২) আক্তাপাড়া গ্রামের ইস্কন্দর আলী ও মৃত মোছাঃ সফিকুন নেছা দম্পতির মেয়ে । ঘাতক হালিমা বেগম ২ সন্তানের জননী ও ৭ মাসের অন্তঃস্বত্ত্বা৷

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মৃত মোছাঃ সফিকুন নেছার মেয়ে হালিমা বেগম(২২) বছরের বেশীর ভাগ সময়ই ভারসাম্যহীন থাকে। বিগত ৩/৪ বছর পূর্বে হালিমা বেগমকে পার্শ্ববর্তী জামালগঞ্জ উপজেলার কামলাবাজ গ্রামে আলী নুর এর সাথে বিবাহ দেয়া হয়। বিবাহের পর বেশীর ভাগ সময়ই ভারসাম্যহীন থাকায় হালিমা বেগম(২২) সে তার নিজবাড়ি আক্তাপাড়া গ্রামে বসবাস করে আসছিল। গত (২৮ডিসেম্বর) রাতে মা সফিকুন নেছা হালিমা বেগমের রাতের বিছানা তৈরী ও খাবার দিতে গেলে লোহার শিকলে বাঁধা হালিমা বেগম পাশে থাকা ইট দিয়ে মাথায় উপর্যুপরি আঘাত করে। এতে তার মাথার মগজ বেরিয়ে আসে। তাৎক্ষনিক পরিবারের লোকজন তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে আজ মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাত ২ ঘটিকার সময় কর্তব্যরত ডাক্তার মোছাঃ সফিকুন নেছাকে পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষনা করেন। পরে সুনামগঞ্জ সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় দক্ষিণ সুনামগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ