বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন

সাব্বিরের অনবদ্য ব্যাটিংয়ে চ্যাম্পিয়ন ময়মনসিংহ রাইডার্স

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ২৮৬ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন আয়োজিত তারকাবহুল ময়মনসিংহ প্রিমিয়ার লিগের (এমপিএল) ফাইনালে ময়মনসিংহ থান্ডার্সকে ৮ উইকেটে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাইডার্স।

শুক্রবার পৌনে ১২টায় নগরীর সার্কিট হাউস মাঠে ১০০ বলের এ টুর্নামেন্টের ফাইনালে প্রথমে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ময়মনসিংহ রাইডার্স।

আগে ব্যাটিংয়ে নেমে দ্বিতীয় ওভারেই রনির ঘূর্ণিতে ওপেনার অনিকের উইকেট হারায় থান্ডার্স। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারালে ১০ ওভার ৫ বলে থান্ডার্সের সংগ্রহ দাঁড়ায় ৪ উইকেটে ৫৬ রান। জিমি-শুভাগতের ভুল বোঝাবুঝিতে রান আউট জিমি। ওভারের তৃতীয় বলে দলীয় ৬১ রানে ফেরেন শুভাগত।

এরপর জাতীয় দলের অনিয়মিত ক্রিকেটার ফরহাদ রেজা নেমে চার-ছয়ে রানের চাকা সচল করার চেষ্টা করেন। তবে ১৪তম ওভারে তার উইকেটটি তুলে নেন রাইডার্সের মুক্তার আলী। শেষদিকে অর্কের ২২ রানের ওপর ভর করে ৯ উইকেটে ১১৬ রান করতে সক্ষম হয় ময়মনসিংহ থান্ডার্স।

সহজ টার্গেট তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করেন রাইডার্সের দুই ওপেনার উত্তম ও মুনির। এই দুই ওপেনারের বিদায়ের পর জয়ের জন্য দুশ্চিন্তা করতে হয়নি রাইডার্সকে।

জাতীয় দলের হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান রুম্মন অনবদ্য ব্যাটিং করে শেষদিকে পরপর দুই বলে ছক্কা হাঁকিয়ে নির্ধারিত ওভারের ৮ বল আগেই ময়মনসিংহ রাইডার্সের জয় নিশ্চিত করেন। দলের জয়ে সাব্বির ৩৭ আর আল আমিন করেন ২৩ রান।

ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে মাত্র ৯ রানে ৩ উইকেট শিকার করে ম্যাচসেরার পুরস্কার জিতেন রাইডার্সের স্পিনার রনি। টুর্নামেন্টে সর্বোচ্চ ১২ উইকেট শিকার করে ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন থান্ডার্সের অলরাউন্ডার শুভাগত হোম।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ