মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টে নতুন ইতিহাস করে সোনারতরীর দাপুটে জয়

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৩০৬ বার

স্টাফ রিপোর্টার::

মহান বিজয় দিবস উপলক্ষে ঘরোয়া সুরমা যুব উন্নয়ন সংস্থার আয়োজনে ৪র্থ বারের মত অনুষ্ঠিত হচ্ছে আন্ত-উপজেলা ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট। ডুংরিয়া ঘরোয়ার মাঠে অনুষ্ঠিত এই টুর্নামেন্টে ১ম রাইন্ডে নতুন ইতিহাস করে প্রতিপক্ষকে ধরাশায়ী করে দাপুটে জয় অর্জন করেছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার অন্যতম সংগঠন সোনারতরী ফ্রেন্ডস ক্লাব। তবে এই জয় তাদের জন্য নতুন নয় মফস্বল এলাকার ক্রিকেটে সোনারতরী এক আতংকের নাম৷

আজ শনিবার দুপুরে সোনারতরীর ফ্রেন্ডসক্লাবের সাথে মুখোমুখি হয় চিকারকান্দি স্পোর্টিং ক্লাব৷ টস জিতে ব্যাটিংয়ে নেমে ১১ অভাবের মাথায় ৯৭ রানে সোনারতরীর বোলারদের তান্ডবে অলআউট হয় ক্লাবটি। পরে ব্যাটিংয়ে নেমে ৯ অভারেই সোনারতরী ক্রিড়া সম্পাদক মোস্তাক হাসান আবিরের সফল অধিনায়কত্বে ধরাশায়ী হয় চিকারকান্দি স্পোর্টিং ক্লাব।

খেলায় মাঠে এসময় উপস্থিত ছিলেন, সোনারতরী ফ্রেন্ডস ক্লাবের সভাপতি সোহাগ মিয়া, সহ-সভাপতি ছায়াদ হোসেন সবুজ,  সাধারণ সম্পাদক ফাহিম আহমদ রাফি, অর্থ সম্পাদক সুুুজন মিয়া, সহ-অর্থ সম্পাদক বেলায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সাংস্কৃতিক সম্পাদক পংকজ চক্রবর্তী জয়,সহ-সাংগঠনিক সম্পাদক খোকন মিয়া,দপ্তর সম্পাদক আবু তালহা মোঃ সিদ্দিক, প্রচার সম্পাদক রিমেল আহমেদ, সদস্য বশির আহমদ ও রাসেল আহমদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ম্যাচের পরবর্তীতে সোনারতরীর খেলোয়াড় রেইনের হাতে ম্যান অব দ্যা ম্যাচের উপহার তুলে দেন ক্রিকেট টুর্নামেন্ট আয়োজক কমিটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ