মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে ভূমিহীনদের দুর্যোগ সহনীয় গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ২১৩ বার

নিজস্ব প্রতিবেদক::  

বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা প্রধানমন্ত্রীর এই ঘোষনাকে বাস্তবায়নের লক্ষ্যে মুজিব বর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাতেও পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের একান্ত প্রচেষ্টায় ভূমিহীন ও গৃহহীন পরিবার পূনর্বাসনে দুর্যোগ সহনীয় গৃহ নির্মাণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার পূর্ব পাগল ইউনিয়নের পিঠাপশী গ্রামে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের বাস্তবায়নে ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগিতায় ভুমিহীন পরিবারের মাঝে দুর্যোগ সহনীয় গৃহ নির্মাণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।

উদ্বোধনী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুনন্দা রায়, পুর্বপাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাৎ হোসেন ভুইয়া, ইউপি সদস্য আবদাল মিয়া, সৈদুন্নুর, সাবেক ইউপি সদস্য আকিক মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের মিঠুন চক্রবর্তী, লিমন রায়,উপকারভোগী লায়লা বেগম সহ এলাকার ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় এরকম দুর্যোগ সহনীয় গৃহ নির্মাণ করা হবে ৪শত ১১ টি। প্রতিটি ঘরে ব্যয় হবে ১ লক্ষ ৭১ হাজার টাকা

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ