সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রে দক্ষিণ সুনামগঞ্জের ছেলে রাজেলের চমক

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১৯৭ বার

ডেস্ক রিপোর্ট::

যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেটে ১৫ আগস্ট বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এই প্রথম সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুড়ল উদ্বোধন করে মিশিগান স্টেট যুবলীগ। আর এই বিরল দৃষ্টান্ত স্থাপন করে চমক দেখাতে সক্ষম হয়েছেন সদ্য দায়িত্বপ্রাপ্ত মিশিগান স্টেট যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের ঐতিহ্যবাহী ডুংরিয়া গ্রামের সন্তান রাজেল তালুকদার। দায়িত্ব নেয়ার পরপরই তার কর্মদক্ষতা ও নৈতিক গুনাবলীতে নতুন মাত্রা যোগ হয়েছে মিশিগান স্টেট যুবলীগে৷ প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে নেতাকর্মীদের মাঝে।

রাজেল জানান, ১২ ফুট উঁচু ও ৮ ফুট প্রশস্ত ম্যুড়ালটি নির্মাণ ও প্রতিকৃতির সামনের অংশ কার্পেটিং করা হয়েছে। লাগানো হয়েছে বাহারি রঙের ফুলের গাছ। আলোকসজ্জার জন্য লাগানো হয়েছে বৈদ্যুতিক বাতি। এ মোড়ালের মাধ্যমে আমেরিকায় জন্ম বা বেড়ে ওঠা বাংলাদেশি ও আমেরিকার অন্যান্য জাতিগোষ্ঠী বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গৌরবময় কর্মজীবন সম্পর্কে জানবে। বাঙ্গালীদের অনুপ্রেরণার বাতিঘর হবে এটি।

তিনি আরও জানান, যতদিন দায়িত্বে আছি বঙ্গবন্ধু আদর্শকে লালন করে স্টেট যুবলীগকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ। যুবলীগের এমন কার্যক্রম সবসময়ই অব্যাহত রাখব। এজন্য আমি সবার সহযোগিতা কামনা করি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ