রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

হাসপাতালের কোয়ার্টারে চিকিৎসকের লাশ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ২০১ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   জামালপুরের মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনি চিকিৎসক ডা. সুলতানা পারভীনের (৩৭) লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় হাসপাতালের আবাসিক কোয়ার্টার থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

মেলান্দহ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলুল হক জানান, শনিবার রাতে ডিউটি শেষে তিনি কোয়ার্টারে ফিরেন। রোববার সারাদিন বাসা থেকে বের না হওয়ায় সন্দেহ হলে পুলিশসহ হাসপাতালের অন্যদের সঙ্গে নিয়ে কোয়ার্টারে তার রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে লাশ পাওয়া যায়।

মেলান্দহ থানার ওসি রেজাউল ইসলাম খান জানান, ধারণা করা হচ্ছে ডাক্তার সুলতানা পারভীন আত্মহত্যা করেছেন। তার শরীরে প্যাথেডিন পুশের আলামত পাওয়া গেছে। ৫টি প্যাথেডিন ও একটি সিরিঞ্জ তার বালিশের নিচে পাওয়া গেছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

খবর পেয়ে জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার ও সার্কেল এসপি ছামিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

সুলতানা পারভীন ৩০তম বিসিএসের মেডিকেলের (গাইনি) ছাত্রী ছিলেন। তিনি মানিকগঞ্জের সাটুরিয়া এলাকার আলাউদ্দিন আজাদের কন্যা। তিনি ঢাকার মোহাম্মদপুরের ২৮/এ নম্বর বাসা, রোড নং-৩, মোহাম্মদী আবাসিক এলাকায় থাকতেন। তিনি মেলান্দহ হাসপাতালে কর্মরত ছিলেন। ব্যক্তিজীবনে তিনি অবিবাহিত ছিলেন।

সুত্রঃ যুগান্তর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ