শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

রামোসের গোলে শীর্ষস্থান আরও মজবুত করল রিয়াল

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ২৬৩ বার

স্পোর্টস ডেস্কঃ  সার্জিও রামোসের একমাত্র গোলে অ্যাথলেটিক বিলবাওকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। আর এ জয়ে স্প্যানিশ লা লিগায় নিজেদের শীর্ষস্থান আরও মজবুত করল জিনেদিন জিদানের শিষ্যরা। এদিন দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল আদায় করে নেন রিয়াল অধিনায়ক রামোস।

রোববার (০৫ জুলাই) বিলবাওয়ের মাঠ সান মামেস ব্যারিয়াতে আতিথেয়তা নিতে যায় রিয়াল। তবে প্রথমার্ধ অনেক চেষ্টা করেও গোলের দেখা পায়নি সফরকারীরা। দ্বিতীয়ার্ধে বিলবাও ফুটবলার দানিয়েল গার্সিয়া কারিয়ো নিজেদের বক্সে মার্সেলোকে ফাউল করলে ভিএআর দেখে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। হলুদ কার্ড দেখেন গার্সিয়া। আর সেখান থেকে ৭৩ মিনিটে গোল আদায় করে নেন ডিফেন্ডার থেকে গোল মেশিনে বনে যাওয়া রামোস।

এনিয়ে জাতীয় দল স্পেন ও রিয়ালের হয়ে  টানা ২২টি পেনাল্টি থেকে গোল করলেন রামোস। আর করোনার কারণে বন্ধ থাকার পর লিগ শুরু হলে ৭ ম্যাচে ৫ গোল করেন তিনি। এছাড়া লা লিগায় ১৯৯৩–৯৪ মৌসুমের পর প্রথম সেন্টারব্যাক হিসেবে ন্যূনতম ১০ গোলের দেখা পেলেন রামোস। এর আগে তা করেছিলেন রিয়ালেরই সাবেক অধিনায়ক ফার্নান্দো হিয়েরো।

লিগে ৩৪ ম্যাচে ২৩ জয়, ৮ ড্র ও ৩ হারে ৭৭ পয়েন্ট নিয়ে টেবিলে নিজেদের শীর্ষস্থান আরও সুসংহত করল গ্যালাকটিকোরা। এক ম্যাচ কম খেলা বার্সেলোনা ৭০ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে রয়েছে

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ