শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১২:২০ অপরাহ্ন

সুখবর দিলেন করোনা আক্রান্ত ফুটবল তারকা

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ২০৩ বার

স্পোর্টস ডেস্কঃ  
করোনাভাইরাসে আক্রান্ত হওয়া ক্রীড়াতারকাদের মধ্যে তিনি ছিলেন অন্যতম। যে কারণে তিন সপ্তাহ হাসপাতালে কাটাতে হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক বেলজিয়ান মিডফিল্ডার মারুয়ান ফেলাইনিকে
তিন সপ্তাহ ধরে হাসপাতালে থাকার পর অবশেষে ছাড়া পেয়েছেন বেলজিয়ামের মিডফিল্ডার মারুয়ান ফেলাইনি। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চীনের জিনান শহরের এক হাসপাতালে ভর্তি ছিলেন শ্যানডং লুনেং-এ খেলা এই তারকা। করোনাভাইরাসের কারণে প্রতিনিয়ত চোখের সামনে ভেসে ওঠা হাজারো দুঃসংবাদের গুমোট অস্বস্তির মধ্যে খবরটা খোলা হাওয়ার মতোই!
গত মাসের ২২ তারিখে ফেলাইনি জানিয়েছিলেন, করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। এর পর তিন সপ্তাহ হাসপাতালে থাকতে হয় এই তারকাকে। যদিও হাসপাতালে একদমই বসে ছিলেন না। একা একাই নিজেকে ফিট রাখার কাজটা চালিয়ে গিয়েছেন। অনুশীলনের ভিডিওগুলো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে ভক্তদের নিয়মিত আপডেট দিয়ে গেছেন নিজের সম্পর্কে।
হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরে যদিও যথেচ্ছভাবে ঘোরাফেরা, অনুশীলন করা করতে পারবেন না ফেলাইনি। সতর্কতা মূলকভাবে ১৪ দিনের ‘হোম কোয়ারেন্টিন’-এ থাকতেই হবে তাঁকে।
ফেলাইনি ছাড়া চাইনিজ সুপার লিগে খেলা আর অন্য কোনো ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, এমন কোনো খবর পাওয়া যায়নি।
আনুষ্ঠানিক বিবৃতিতে সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড তারকার বর্তমান ক্লাব শ্যানডং লুনেং জানিয়েছে, ‘ফেলাইনির স্বাস্থ্যপরীক্ষা করা হয়েছে। ও এখন সুস্থ। ওকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।’
গত ফেব্রুয়ারিতে ১০.৪ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে দলবদল করেছিলেন ফেলাইনি। সব প্রতিযোগিতা মিলিয়ে এই মৌসুমে এই পর্যন্ত মোট ৩৪ ম্যাচ খেলে ১২ গোল করেছেন তিনি, পাঁচটি গোলে সাহায্য করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ