শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

কোনো খেলোয়াড় নিরাপত্তাহীনতায় ভুগবে না: মাহমুদউল্লাহ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ২০৪ বার

স্পোর্টস ডেস্কঃ  
বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেছেন, আমি সব সময় খেলোয়াড়দের বিশ্বস্ত থাকতে চাই। ওরাও যেন অধিনায়ক হিসেবে আমাকে বিশ্বাস করতে পারে।
জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে রোববার মিরপুরে রিয়াদ বলেন, টি-টোয়েন্টি ফরম্যাটে দুই একটা ম্যাচ যে কারোই খারাপ হতে পারে। তার মানে এই না যে, কোনো খেলোয়াড় নিরাপত্তাহীনতায় ভুগবে। অধিনায়ক হিসেবে আমার দায়িত্ব আছে। যাতে তারা নিজেদের সুরক্ষিত বোধ করে এবং স্বাধীনতা নিয়ে খেলতে পারে।
রিয়াদ আরও বলেন, দলের সবার মাঝে বিশ্বাস গড়ে তোলা গুরুত্বপূর্ণ। খেলোয়াড়রা যেন বিশ্বাস করে তার ওপর অধিনায়ক, কোচ, টিম ম্যানেজমেন্টের আস্থা আছে। অনেক সময় পরিস্থিত অনুযায়ী ব্যাটিং করার সুযোগ কম থাকে। আমার তরফ থেকে এই বিষয়ে পূর্ণ সমর্থন পাবে সবাই।
প্রতিপক্ষ জিম্বাবুয়েকে নিয়ে মাহমুদউল্লাহ বলেন, প্রতিটি খেলাই চ্যালেঞ্জিং। আমরা টেস্ট ও ওয়নাডে সিরিজে ভালো ক্রিকেট খেলেছি। টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ে শক্তিশালী দল। তাদের ব্যাটিং অর্ডার ভালো। আমাদেরও ভালো ক্রিকেট খেলতে হবে। ইতিবাচক থাকতে হবে। প্রতিপক্ষকে হালকাভাবে নিলেই বিপদ।
তিনি আরও বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ খুব বেশি দূরে নেই। দলকে ভালো করে প্রস্তুত করার এটাই সঠিক সময়। ব্যাটসম্যানদের প্রত্যেকেই নিজের দায়িত্ব বুঝতে হবে। বিশেষ করে টি-টোয়েন্টি ক্রিকেটে নিজের দায়িত্ব সম্পর্কে জানা থাকলে কাজটা সহজ হয়ে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ