শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

আইপিএলে খেলবেন না ওকস

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ২২৬ বার

স্পোর্টস ডেস্কঃ  
অনেক বড় খেলোয়াড়ই সুযোগ পান না আইপিএলে। কিন্তু ক্রিস ওকস সুযোগ পেয়েও সরে দাঁড়ালেন! এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলার কথা থাকলেও ইংলিশ পেসার সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।
গত ডিসেম্বরের নিলামে এক কোটি ৫০ লাখ রুপিতে তাকে কিনেছিল দিল্লি। ২০১৮ সালের আগস্টের পর কোনো টি ২০ না খেলেও তার দল পাওয়াটা ছিল বিস্ময়কর। আন্তর্জাতিক ক্রিকেট ধরলে ইংল্যান্ডের জার্সিতে ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে তিনি খেলেছেন আরও আগে, ২০১৫ সালের নভেম্বরে। এরপরও দিল্লির প্রধান কোচ রিকি পন্টিং তাকে দলে টানেন। কিন্তু ২৯ মার্চ শুরু হতে যাওয়া আইপিএলে খেলবেন না তিনি।
দিল্লি ক্যাপিটালসকে ওকস জানিয়েছেন পারিবারিক কারণে তিনি খেলতে পারবেন না। যদিও ধারণা করা হচ্ছে তার আইপিএল থেকে সরে দাঁড়ানোর কারণ জাতীয় দল। ইংল্যান্ডের জার্সিতে আগামী গ্রীষ্মে সতেজভাবে নামতে বিশ্রামের সিদ্ধান্ত নিয়েছেন এই পেসার। এবারের মৌসুমে দেশের বাইরে মাত্র দুটি টেস্ট খেলার সুযোগ হয়েছে ওকসের। আসন্ন শ্রীলংকা সিরিজেও একাদশে থাকতে লড়াই করতে হবে দলের অন্য তিন পেসারের সঙ্গে। সামনের গ্রীষ্মে ইংল্যান্ড খেলবে ছয় টেস্ট, শুরু হবে ৪ জুন ওয়েস্ট ইন্ডিজকে দিয়ে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ