রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

পুলিশে ‘আটক’ ব্রাদার্স

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৭ মার্চ, ২০২০
  • ১৯৯ বার

স্পোর্টস ডেস্কঃ  
বঙ্গবন্ধু স্টেডিয়ামে আজ প্রিমিয়ার ফুটবল লিগে ব্রাদার্স-পুলিশ ম্যাচ ১-১ ড্র হয়েছে
আড়াই বছর আগে নিকোলা ভিতরোভিচ ঢাকায় এসেছিলেন ব্রাদার্স ইউনিয়নের হয়ে খেলতে। ওই মৌসুমেই ব্রাদার্সের কোচ হিসেবে দায়িত্ব পালন করেন কমলা রঙের ডাগআউটে। যে ব্রাদার্স দিয়েই নিকোলা ভিতরোভিচের পেশাদার জগতে কোচিংয়ে পা রাখা, সেই দলটার বিপক্ষেই আজ দাঁড়িয়েছিলেন সাইপ্রাসের এই কোচ। বঙ্গবন্ধু স্টেডিয়ামে আজ ব্রাদার্সের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ পুলিশ। এই মৌসুমে পুলিশের কোচ নিকোলা। তিনি চেয়েছিলেন ব্রাদার্সকে হারিয়ে সন্ধ্যাটা স্মরণীয় করে রাখতে। কিন্তু ব্রাদার্সের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে পুলিশ। পুলিশের গোলটি করেছেন মোহাম্মদ বাবলু। ব্রাদার্সের গোলদাতা ভালি ওতাবেক।
৮ মিনিটে ফ্রি কিক থেকে অসাধারণ গোল করে ব্রাদার্সকে এগিয়ে নেন ওতাবেক। মানব দেওয়ালের ওপর দিয়ে শূন্যে ভাসিয়ে গোল দেন উজবেক ফরোয়ার্ড। ২১ মিনিটে সমতা আনেন পুলিশের বাবলু। মূলত ডিফেন্ডারদের ভুলে গোল খায় ব্রাদার্স। পুলিশের ফরোয়ার্ড লুকা রতকোভিচ শুয়ে পড়ে বল মারেন, বলটি ব্রাদার্সেও ডিফেন্ডার লানসিন তোরে ক্লিয়ার করতে পারেননি। সামনে দাঁড়ানো বাবলু টোকা দিয়ে পাঠান জালে।
দ্বিতীয়ার্ধে ব্রাদার্স ছিল আক্রমণাত্মক। ওতাবেক একাই আতঙ্ক ছড়িয়েছেন পুলিশের রক্ষণে। ৫৬ মিনিটে বক্সে ঢুকে শট নেন ওতাবেক, কিন্তু ক্রসবারে লেগে ফেরে। এরপর আরও কয়েকবার চেষ্টা করেও ওতাবেক আর গোল পায়নি। পাঁচ ম্যাচে চারটিতেই ড্র করল ব্রাদার্স। শুধু হেরেছে বসুন্ধরা কিংসের কাছে। চার ম্যাচে এটি পুলিশের দ্বিতীয় ড্র। বারিধারার বিপক্ষে জয় ও আবাহনীর কাছে হার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ