রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

তিন বদলে নিয়ে আজ মাঠে মাহমুদউল্লাহরা

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ২৩৮ বার

স্পোর্টস ডেস্কঃ  
আজ তৃতীয় টি-টোয়েন্টিতে একাদশে তিনটি পরিবর্তন আনতে পারে বাংলাদেশ। অভিষেক হতে পারে পেসার হাসান মাহমুদের।
কোচ রাসেল ডমিঙ্গো দ্বিতীয় ম্যাচের পরপরই দলে আরও পরিবর্তনের ইঙ্গিত দিয়েছিলেন। বলেছিলেন সফরে আসা প্রতিটি খেলোয়াড়কেই তিনি ব্যবহার করতে চান। তাঁর সে ইচ্ছা পূরণ হতে যাচ্ছে বলেই খবর। পাকিস্তানের বিপক্ষে আজ সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে তিনটি পরিবর্তন আসতে পারে একাদশে।
প্রথম দুই ম্যাচ একেবারেই ভালো যায়নি দলের ‘এক নম্বর’ পেসার মোস্তাফিজুর রহমানের। প্রথম ম্যাচে একটি উইকেট পেলেও ৪ ওভারে তাঁর খরচ ছিল ৪০। দ্বিতীয় ম্যাচে ২৯ রানে উইকেটশূন্য ছিলেন এই বাঁহাতি পেসার। আজকের ম্যাচে তাঁর বদলে দলে দেখা যেতে পারে অভিজ্ঞ রুবেল হোসেনকে।
এবারের বিপিএলে একমাত্র বাংলাদেশি হিসেবে সেঞ্চুরি করেছিলেন নাজমুল হোসেন। আজ দলে তাঁর অন্তর্ভুক্তিটা মোটামুটি নিশ্চিতই। তাঁকে জায়গা করে দিতে একাদশের বাইরে চলে যাবেন দ্বিতীয় ম্যাচে তিন নম্বরে খেলা মেহেদী হাসান।
তবে নিশ্চিত করেই সবার দৃষ্টি কাড়তে পারেন তরুণ পেসার হাসান মাহমুদ। তৃতীয় ম্যাচে অভিষেক হতে পারেন তাঁর। এবারের বিপিএলেই নজর কেড়েছিলেন। ১০ উইকেট পাওয়া এই তরুণ পেসারের জাতীয় দলে অন্তর্ভুক্তিটাই অবাক করেছিল সবাইকে। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে খুব সম্ভবত তাঁর আন্তর্জাতিক অভিষেকই হতে যাচ্ছে। তবে হাসান খেললে হয়তো একাদশ থেকে বেরিয়ে যেতে হতে পারে লেগ স্পিনার আমিনুল ইসলামকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ