সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

ডাকসু ভিপি নুরের পাশে বাংলাদেশ খেলাফত মজলিস

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ২৫১ বার

অনলাইন ডেস্ক::  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ডাকসু ভিপি নুরুল হক নুরুকে দেখতে গেলেন বাংলাদেশ খেলাফত মজলিসের নেতৃবৃন্দ।

আজ (মঙ্গলবার) দলের যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল হসপাতালে ভিপি নুরের স্বাস্থ্যের খোঁজখবর নিতে যান এবং চলমান আন্দোলনে তার পাশে থাকার আশ্বাস ব্যক্ত করেন।

মাওলানা জালালুদ্দীন আহমদে বলেন, ডাকসু ভবনের ভিতরে ভিপি নুরুল হক নুরু ও তার সহযোগীদের উপর ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের সন্ত্রাসীরা অস্ত্রশস্ত্র নিয়ে বর্বর ও নৃশংস হামলা চালিয়েছে, বাংলাদেশ খেলাফত মজলিসের পক্ষ থেকে আমি এর তীব্র নিন্দা জ্ঞাপন করছি।

হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে তিনি বলেন, এ হামলার দায় সরকার ও ঢাবি কর্তৃপক্ষ কোনো ভাবেই এড়াতে পারে না।

তিনি আরো বলেন, ভিপি নুরু ছাত্র সমাজের অধিকার, দেশ জাতীর পক্ষে এবং শিক্ষাঙ্গনে সন্ত্রাসসহ সকল অন্যায় অত্যাচার ও আগ্রাসনের বিরুদ্ধে কথা বলেন। সরকারের অন্যায় অত্যাচার ও আগ্রাসনের বিরুদ্ধে কথা বলা এটা কোনো অপরাধ নয়।

তিনি ভিপি নূরুকে উদ্দেশ্য করে বলেন, আপনি সকল জুলুম ও অপশক্তির বিরুদ্ধে আপসহীন সংগ্রাম চালিয়ে যান। দেশবাসী আপনার সাথে থাকবে।

প্রতিনিধি দলের অন্যান্যদের মধ্যে ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহাম্মদ ফয়সাল, ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি মুফতি আব্দুর রহীম সাঈদ প্রমূখ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ