সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১০:২১ অপরাহ্ন

কোহলিকে রান করতে দিলেন না আবু জায়েদ

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ২৩৫ বার

স্পোর্টস ডেস্কঃ  
কাল শেষ সেশনে বেশ শক্ত ভিত গড়ে মাঠ ছেড়েছিলেন চেতেশ্বর পুজারা ও মায়াঙ্ক আগারওয়াল। আজ তাঁরা কত দূর যেতে পারেন সেটাই ছিল দেখার বিষয়। কিন্তু সকালের সেশনে শুরুতে বাংলাদেশকে ভালো শুরুই এনে দিয়েছেন পেসার আবু জায়েদ। পুজারা ফিফটি তুলে নিলেও তাঁকে বেশিক্ষণ থাকতে দেননি তিনি। এরপর রানের খাতা খোলার আগেই ফিরিয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে। সব মিলিয়ে সকালে ভালো শুরু পেয়ে গেছে বাংলাদেশ।
ইন্দোর টেস্টে দ্বিতীয় দিনে সকালের সেশনে বাংলাদেশকে ভালো শুরু এনে দিয়েছেন পেসার আবু জায়েদ। চেতেশ্বর পুজারা ও বিরাট কোহলিকে ফিরিয়েছেন এ পেসার
ইন্দোরে আজ দ্বিতীয় দিনে সকালের সেশনে চতুর্থ ওভারে পুজারাকে তুলে নেন আবু জায়েদ। শুরু থেকেই সুইং পাচ্ছিলেন তিনি। স্টাম্পের বাইরে করা বলে ড্রাইভ করতে গিয়ে স্লিপে ক্যাচ দেন পুজারা। চোট পেয়ে মাঠের বাইরে যাওয়া মেহেদী হাসানের বদলি হিসেবে মাঠে নামা সাইফ হাসান ক্যাচ নেন পুজারার (৫৪)। নিজের পরের ওভারে ভারতীয় ব্যাটিংয়ের ভিত কোহলিকেও ফিরিয়েছেন আবু জায়েদ। এলবিডব্লিউর আবেদন নাকচ করে দিয়েছিলেন আম্পায়ার। রিভিউ নিয়ে সিদ্ধান্তটি ভুল প্রমাণ করে কোহলিকে ড্রেসিং রুমে ফিরিয়েছে বাংলাদেশ।
১ উইকেটে ৮৬ রানে প্রথম দিন শেষ করা ভারত আজ এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ উইকেটে ১১৯ রান তুলেছে। উইকেটে রয়েছেন অজিঙ্কা রাহানে ও মায়াঙ্ক আগারওয়াল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ