বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

‘দাবাং থ্রি’র প্রচার করবে ‘চুলবুল পাণ্ডে’

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২ অক্টোবর, ২০১৯
  • ২২৬ বার

বিনোদন ডেস্কঃ  
‘কামাল করতে হো পাণ্ডেজি। চুলবুল পাণ্ডে সে জুড়ে হুয়ে হ্যায় পুরে ইন্ডিয়াকে ইমোশন, তো সালমান খান কিউ করেঙ্গে দাবাংকা প্রমোশন!’—সংলাপটি শোনা গেছে ‘দাবাং থ্রি’ ছবির টিজারে। ‘চুলবুল পাণ্ডে’ চরিত্রে এবার সালমান খানের লুক কেমন, সে ব্যাপারে স্পষ্ট ধারণা পাওয়া গেল। টিজার দেখে মনে হবে, ছবিটির প্রচারণা থেকে সালমান খান নিজেকে সরিয়ে নিয়েছেন, তাঁর বদলে সেখানে এগিয়ে দিয়েছেন চুলবুল পাণ্ডেকে। এই চরিত্রকে সামনে রেখে এখন ছবির প্রচারণার কাজ হবে। তবে ছবির পরিচালক প্রভু দেবা বলেছেন, সবাইকে বিনোদন দেওয়ার জন্য তাঁরা একটু অন্যভাবে টিজার তৈরি করেছেন।
আজ মঙ্গলবার দুপুরে ইউটিউবে সালমান খান ফিল্মস চ্যানেলে এসেছে সালমান খানের নতুন ছবির টিজার। এরপর মাত্র চার ঘণ্টায় টিজারটি দেখা হয়েছে প্রায় ৬ লাখ বার। দেখে মনে হচ্ছে ‘দাবাং থ্রি’ ছবির প্রচারণার শুরুটা ভালোই হয়েছে। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছেন সালমান খান, আরবাজ খান ও নিখিল দ্বিবেদি।
এ বছর বড়দিন উপলক্ষে ‘দাবাং থ্রি’ ছবিটি মুক্তি পাবে আগামী ২০ ডিসেম্বর।
বলিউডে সালমান খানের ‘দাবাং’ সিরিজ বেশ পছন্দ করেছেন ভক্তরা। চুলবুল পাণ্ডের চরিত্রে সালমান খান দর্শকের ভীষণ প্রিয়। এই ছবিতে চুলবুল পাণ্ডের প্রেমিকা ও স্ত্রী ‘রাজ্জো’র চরিত্রে দেখা গেছে সোনাক্ষী সিনহাকে। সেই চরিত্র দিয়েই বলিউডে অভিষেক হয়েছিল তাঁর। এবার সিরিজের তৃতীয় ছবিতেও রাজ্জো চরিত্রে থাকছেন সোনাক্ষী।
২০১০ সালে ‘দাবাং’ মুক্তি পায়। প্রথম ছবিই সাড়া ফেলে বক্স অফিসে। এই ছবির জন্য সেরা নবাগত অভিনেত্রীর ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড’ পেয়েছেন সোনাক্ষী। এরপর ২০১২ সালে ‘দাবাং’ ছবির দ্বিতীয় কিস্তিতেও অভিনয় করেন তিনি। এবার ‘দাবাং থ্রি’ ছবির পরিচালক প্রভু দেবা। তাঁর সঙ্গে কাজ শুরুর আগে সোনাক্ষী সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের একটি নতুন ছবি প্রকাশ করেন। ক্যাপশনে লিখেছেন, ‘রাজ্জো ফিরছে।’ তিনি আরও লেখেন, ‘দাবাং থেকে দাবাং থ্রি। যেন ঘরেই ফিরছি।’
ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন থেকে জানা গেছে, অন্য দুই ছবির মতো এবারও সোনাক্ষীর ‘লুক’ একই, পরিপাটি এক গৃহিণীর।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ