মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

মাশরাফির প্রতি মুগ্ধ হয়ে যা বললেন চিত্রনায়ক আমিন খান

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২২ মে, ২০১৯
  • ৪৮২ বার

বিনোদন ডেস্কঃ
ঢাকাই ছবির সফল চিত্রনায়ক আমিন খান। নতুন মুখের সন্ধানে আয়োজন দিয়ে সিনেমায় যাত্রা করেন তিনি। এরপর অভিনয় করেছেন শতাধিক চলচ্চিত্রে। পেয়েছেন আকাশছোঁয়া জনপ্রিয়তা।
‘হৃদয় আমার’, ‘ফুল নেবো না অশ্রু নেবো’, ‘স্বপ্নের নায়ক’, ‘বীর সন্তান’, ‘বাংলার কমান্ডো’, ‘হীরা চুনি পান্না’, ‘হৃদয়ের বন্ধন’ ছবি দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন।
এই নায়কের এমন অনেক ছবি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজারও পছন্দের তালিকায় রয়েছে। তেমনটাই নাকি আমিন খানকে জানিয়েছেন মাশরাফি।
আমিন খান বর্তমানে অভিনয়ে নিয়মিত নন। মাঝে মধ্যে কিছু কাজ তাকে করতে দেখা যায় নাটক ও সিনেমায়। অভিনয়ের বাইরে তিনি কর্মরত ওয়ালটন গ্রুপে। সম্প্রতি আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ত্রিদেশীয় সিরিজ জিতেছে মাশরাফি বাহিনী।
সিরিজ শেষ করেই ব্যক্তিগত ছুটিতে বর্তমানে দেশেই রয়েছেন বাংলাদেশের ক্যাপ্টেন। একটি অনুষ্ঠানের প্রয়োজনে হঠাৎ দেখা হলো ক্রিকেট আর সিনেমার দুই নায়কের। সেখানেই জমে উঠলো অনেক আলাপ। সেই আলাপ শেষে একটি স্ট্যাটাসে মাশরাফির প্রতি নিজের মুগ্ধতা প্রকাশ করলেন আমিন খান।
আমিন খান বলেন, ‘চলচ্চিত্র অভিনেতা হিসেবে দীর্ঘদিন কাজ করার ফলে কিছু মানুষ পছন্দ করে, ভালোবাসে। মানুষের এই ভালোবাসাকে চাপ মনে না করে সবার সাথে হাসিমুখে কথা বলা কিংবা মেশার চেষ্টা করি। কখনো নিজেকে তারকা মনে করি না।
সাধারণ মানুষের মতো জীবনযাপন আর পথের মানুষের কাছাকাছি থাকার দিক দিয়ে নিজেকে নিয়ে গর্ব করতাম। কিন্তু আমাদের সবার প্রিয় মাশরাফি ভাইয়ের সাথে আড্ডা দিলে নিজের কাজকে খুব সাধারণ মনে হয়।
ভালো লাগে যখন শুনি এই মানুষটির দুরন্ত কৈশোরে আমার ছবির একটা ভালো জায়গা ছিল। সব মিলিয়ে সত্যি অসাধারণ একজন মানুষ তিনি। অনেক ভালোবাসা রইলো প্রিয় এই ভাইটির প্রতি।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ