রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯
  • ৩২৭ বার

নিজস্ব সংবাদদাতা:: “ইভটিজিং কে না বলুন, নারীর প্রতি সকল প্রকার নির্যাতন প্রতিরোধে এগিয়ে আসুন” এই স্লোগানকে সামনে রেখে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আব্দুর রশীদ উচ্চ বিদ্যালয়ে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী ও কিশোর কিশোরী ক্লাবের অংশ গ্রহণে এফআইভিডিবি’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আয়োজনে মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১ টায় উপজেলার আব্দুর রশীদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে।

ম্যারাথন প্রতিযোগিতা পরবর্তীতে বিকাল ৩টায় স্কুলের হল রুমে প্রধান শিক্ষক শেখ শফিকুল ইসলামের সভাপতিত্বে, এফআইভিডিবি’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি প্রজেক্ট অফিসার মহসিন হাবিব জেমস’র পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ও আব্দুর রশীদ উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আতাউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আব্দুর রশীদ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুখময় দাশ, সহকারী শিক্ষক সুলতান মাহমুদ, এনাম আল আরিফ, সাইফুল ইসলাম, লাকী ভদ্র, কলি আক্তার, সুদীপ কুমার দাশ, আবুল খয়ের, এফআইভিডিবি’র আইএফএসপি প্রোগ্রামের আঞ্চলিক ব্যবস্থাপক মো. বজলুর রহমানসহ প্রমুুুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ