সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

নির্বাচন করবেন না বলিউড ভাইজান

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মার্চ, ২০১৯
  • ৩৮৮ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: নির্বাচনে লড়বেন না, প্রচারেও অংশ নেবেন না বলে জানিয়েছেন বলিউডের জনপ্রিয় নায়ক সালমান খান। তবে এর আগে বিভিন্ন সময়ে রাজনৈতিক দলের প্রচারে সালমান খানকে দেখা গিয়েছিল।
সম্প্রতি মধ্যপ্রদেশ কংগ্রেসের তরফ থেকে ইনদওরে প্রচারের জন্য সালমানকে অনুরোধ করা হয়েছিল। কারণ ইনদও হচ্ছে সালমানের জন্মস্থান।
সাধারণত জন্মস্থানের প্রতি একজন মানুষের দুর্বলতা থাকে। তাই সেই ভালোবাসা ও দুর্বলতাকে কাজে লাগিয়ে বিজেপি প্রার্থী সুমিত্রা মহাজনকে কড়া প্রতিদ্বন্দ্বিতায় ফেলার ছক কষেছিল কংগ্রেস। তবে তা পুরোপুরি ব্যর্থ।
বলিউড ভাইজান সরাসরি বলেছেন, নির্বাচনে লড়বেন না, প্রচারেও অংশ নেবেন না। যদিও তিনি এর আগে বিভিন্ন সময়ে রাজনৈতিক দলের প্রচারে অংশ নিয়েছেন।
এর আগে বিজেপির তৎকালীন প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদির সঙ্গে একটি ঘুড়ি উৎসবে গিয়েছিলেন সালমান। সে সময় তিনি নরেন্দ্র মোদিকে ভালো মানুষ হিসেবে জানলেও এবার তিনি বলেছেন অন্য কথা।
এ প্রসঙ্গে সালমান বলেন, ভগবানই ঠিক করবেন দেশ সামলানোর জন্য কে যোগ্য ব্যক্তি। সে সময়ও রাজনৈতিক কোনো দলকে এগিয়ে নেয়ার ব্যাপারে আগ্রহ দেখাননি তিনি।
তরুণ প্রজন্মকে ভোটদানে অনুপ্রেরণা জোগাতে সপ্তাহখানেক আগে সালমান খান ও আমির খানকে টুইটারে অনুরোধ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সে সময়ে সালমান সবাইকে ভোটদানে উৎসাহিত করে টুইট করেন। তবে এখন প্রেক্ষাপট সম্পূর্ণ ভিন্ন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ