সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

হিজল বাড়িতে খোশগল্প করে সময় কাটাচ্ছেন নির্ভার প্রার্থী এমএ মান্নান!

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১৮
  • ২৯৩ বার

স্টাফ রিপোর্টার:: হিজল বাড়িতে বসে নির্ভার সময় কাটাচ্ছেন সুনামগঞ্জ-৩ আসনে আ.লীগ মনোনীত প্রার্থী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। শুক্রবার দিনভর তিনি শান্তিগঞ্জস্থ হিজল বাড়িতে ছিলেন। দুটি উপজেলার তৃণমূল নেতাকর্মীসহ প্রভাবশালী নেতাকর্মীরাও তার সঙ্গে এসে দেখা করেছেন। দলনিরপেক্ষ অনেক মানুষজনও দেখা করেছেন।
শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় দেখা গেল দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বড়মোহা গ্রামের জমিয়তে উলামায়ে ইসলামের কয়েকজন নেতা তার সঙ্গে এসে দেখা করে তাকে পূর্ণ সমর্থন দেওয়ার অঙ্গিকার করেন। যারা এলাকার স্বার্থ ভুলে জমিয়ত প্রার্থীর পক্ষে প্রচারণায় আছে তাদের সমালোচনা করে দক্ষিণ সুনামগঞ্জে তাকে বিপুল ভোটে নির্বাচিত করার অঙ্গকার করেন।
কিছুক্ষণ পরেই বিভিন্ন গ্রামের বিএনপি সমর্থকরাও আসলেন দেখা করতে। তারাও তাকে সমর্থন দেওয়ার অঙ্গিকার করে এলাকার সম্মান রাখতে বদ্ধ পরিকর বলে জানিয়েছেন।
তার বাসায় প্রায় ৩০ মিনিট অবস্থান করে এভাবেই আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে দলনিরপেক্ষ অনেক মানুষও দেখা করেছেন। তিনি সবাইকে সংঘাতের পথ এড়িয়ে শান্তিপূর্ণভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।
নির্বাচনী বিশ্লেষকদের মতে জেলার ৫টি আসনের মধ্যে সবচেয়ে নির্ভার ও নিরাপদ প্রার্থী হচ্ছেন এমএ মান্নান। বিএনপিও মনে করে তাদের জোটের প্রার্থী সবচেয়ে দুর্বল। যে কারণে এই আসনে জমিয়ত প্রার্থী মাওলানা শাহীনুর পাশার সঙ্গে এখনো বিএনপি নেতাদের প্রচারণায় দেখা যায়নি।
এদিকে এমএ মান্নানের পক্ষে কাজ করতে গত দুদিন আগে তার যুক্তরাজ্যের ব্যাংক কর্মকর্তা ছেলে ও আমেরিকায় অবস্থানরত ইঞ্জিনিয়ার জামাতা এলাকায় এসে প্রচারণা চালাচ্ছেন। শুক্রবার রাতে তার গ্রামের বাড়িতে গ্রামের সকল মানুষ পুরনো হিজল বাড়িতে জড়ো হয়ে গ্রামের সব ভোট নৌকায় দেওয়ার অঙ্গিকার করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ