সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে নারী নেত্রীবৃন্দের সাথে জুলেখা মান্নানের নির্বাচনী বৈঠক

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮
  • ৩৬৫ বার

স্টাফ রিপোর্টার:: অধ্যাপিকা জুলেখা মান্নান। সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী সজ্জন রাজনীতিবিদ এমএ মান্নানের সহধর্মিনী। শিক্ষাবিদ আলোকিত এ নারী অন্যান্য নির্বাচনের মতো এবারো নেমেছেন স্বামীর জন্য ভোট চাইতে। নীরবে কাজ করছেন তিনি জগন্নাথপুর দক্ষিণ সুনামগঞ্জের স্থানীয় সরকারের নির্বাচিত নারী প্রতিনিধি ও স্থানীয় নারী নেতৃবৃন্দের মাঝে। তার চিত্তাকর্ষক গঠনমূলক বক্তব্যে নারী নেত্রীবৃন্দ উজ্জীবিত হয়ে এমএ মান্নানকে আবারো নৌকা প্রতীকে ভোট দেওয়ার অঙ্গিকার করেছেন। নারী নেত্রীবৃন্দকে নিজের বাসভবন হিজলকরচে আহ্বান জানানোয় তারাও খুশি হয়েছেন। তারা জুলেখা মান্নানকে অভিনন্দন জানিয়ে নবর্বাচনী নানা পরামর্শ দেন। সোমবার বিকেলে তিনি নারীদের নিয়ে বিশেষ বৈঠক করেন।
উপস্থিত নারীনেতৃবৃন্দ জানান, দক্ষিণ সুনামগঞ্জের প্রতিটি ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের নারী নেতৃবৃন্দসহ উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগনের নারী নেতৃবৃন্দকে নিয়ে তিনি নির্বাচনী বৈঠক করেছেন। বৈঠকে নির্বাচন সংক্রান্ত নানা পরামর্শ দিয়েছেন। শান্তি, সম্প্রীতি, উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির ধারাবাহিকতা রক্ষায় তিনি নারী নেত্রীবৃন্দকে নৌকাকে বিজয়ের আহ্বান জানান।
জনা গেছে জুলেখা মান্নান গত তিনটি জাতীয় নির্বাচনেও স্বামীর পক্ষে কাজ করতে এলাকায় ছুটে আসতেন। বাড়িতে বসে তিনি দুই উপজেলার নারীদের মধ্যে কাজ করতেন বিশেষ পরিকল্পনা নিয়ে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ