সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

আ.লীগ নেতা ইয়াওর মিয়াকে দেখতে নেতাকর্মীদের আনাগোনা

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮
  • ২৮৯ বার

নিজস্ব প্রতিবেদক :: যুক্তরাজ্যের লিডস্ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী ও সংস্কৃতি ব্যক্তিত্ব গীতিকার শাহ্ ইয়াওর মিয়ার অপারেশন হয়েছে।

রবিবার (১৬ ডিসেম্বর) রাতে সিলেট নগরীর মধুশহীদস্থ জালালাবাদ ক্লিনিকে তাঁর উঁরুতে এ অপারেশন করেন বিশিষ্ট সার্জারি বিশেষজ্ঞ সায়েক আজিজ চৌধুরী। তাঁর অধীনে রবিবার রাত থেকে ওই ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন প্রবাসী এ আওয়ামী লীগ নেতা।

শাহ্ ইয়াওর মিয়ার অপারেশনের কথা জানা জানি হলে নগরীর মধুশহীদস্থ জালালাবাদ ক্লিনিকে সোমবার (১৭ ডিসেম্বর) বিকেল থেকে দলীয় ও সাংস্কৃতিক অঙ্গনের শীর্ষ নেতৃবৃন্দদের আনাগোনা বেড়ে যায়।

এক এক করে তাঁকে দেখতে ছুটে আসেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, যুক্তরাজ্যের গ্রেটার ম্যানচেস্টার আওয়ামী লীগের সভাপতি ছুরাবুর রহমান, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, ব্যবসায়ী আবদুল হেকিম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক কেন্দ্রীয় সদস্য হিরণ মাহমুদ নিপু, সাংবাদিক ও ছাত্রনেতা মো. মুন্না মিয়া, সিলেটের নাটকপাড়ার প্রিয় মূখ অভিনেতা শাহেদ মোশারফ (কটাই মিয়া), সংগীত শিল্পী আকরাম, কৃষক লীগ নেতা ছাদিক মিয়া, যুবলীগ নেতা তোফায়েল আহমদ, সুমন মিয়া, ছাত্রলীগ নেতা সুমেলসহ বিভিন্ন শ্রেণি পেশার বেশ নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ