রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

ঈদে মিলাদুন্নবীতে রাজধানীতে জশনে জুলুছ উদযাপন

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮
  • ৩০৭ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
প্রতি বছরের ন্যায় এবারো পবিত্র ঈদে-মিলাদুন্নবী (সা.) ও জশনে জুলুছ উদযাপিত হয়েছে। বুধবার রাজধানীর শাহজানপুর রেলওয়ে ময়দানে আশেকানে মাইজভাণ্ডারী এসোসিয়েশন এ ঈদে মিলাদুন্নবী (সা.) ও জশনে জুলুছ উদযাপন করে। এতে লাখ ভক্ত-আশেকান ও সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ করেন।
এদিন সকাল ৯ টায় এ অনুষ্ঠান শুরু হয়। শাহজানপুর রেলওয়ে ময়দান থেকে বর্ণাঢ্য জশনে জুলুছ (আনন্দ শোভাযাত্রা) বের হয়। শোভাযাত্রাটি নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রেলওয়ে ময়দানে পুনরায় ফিরে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইজভাণ্ডার দরবার শরীফের বর্তমান গদিনশীন পীর আওলাদে রাসূল (সা.), শাহজাদায়ে গাউসুল আজম, শাহসুফী আলহাজ হয়রত মাওলানা সৈয়দ মুজিবুল বশর আল-হাছানী আল-মাইজাভাণ্ডারী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাজ্জাদানশীন শাহজাদা সৈয়দ মুজিবুল বশর আল-হাছানী, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন খামাল, সমাজ কল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসিন হলের প্রভোস্ট প্রফেসর ড. নিজামুল হক ভুঁইয়া, জিটিভির সিইও ও এডিটর ইন চিফ সৈয়দ ইশতিয়াক রেজা প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ